শাল্লায় হামলা মামলার প্রধান আসামি স্বাধীনের ৫ দিনের রিমান্ড

সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িতে হামলার মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম স্বাধীন মিয়ার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া বাকি ২৮ আসামির দুদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা এই আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ। তিনি জানান হিন্দুদের বাড়িঘরে হামলা মামলায় পুলিশ স্বাধীন মেম্বারকে ১০ দিন এবং অন্য আসামিদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে।

প্রসঙ্গত সুনামগঞ্জের দিরাইয়ে এক ধর্মীয় সমাবেশে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন স্থানীয় এক যুবক। এ ঘটনা কেন্দ্র করে হেফাজতের কর্মী-সমর্থকরা বুধবার সকালে নোয়াগাঁওয়ে হিন্দুদের বাড়িতে হামলা চালায়।

এরআগে শুক্রবার ভোরে ইউপি সদস্য যুবলীগ কর্মী শহিদুল ইসলাম স্বাধীন মিয়াকে মৌলভীবাজারের কুলাউড়া থেকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এদিকে মঙ্গলবার ভোরে এই ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এই নিয়ে মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম স্বাধীন মিয়াসহ ৩৪ জনকে গ্রেফতার করা হলো।

 

টাইমস/এসজে

Share this news on: