সাফারি পার্কে নিহত যুবকের লাশের পরিচয় শনাক্ত, গ্রেপ্তার ৩

গাজীপুরের সাফারি পার্ক থেকে উদ্ধার করা লাশের পরিচয় পাওয়া গেছে। লাশ উদ্ধারের পর আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করা হয়। আর তাকে হত্যার অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। তাদের জবানবন্দিতে আরেক হত্যার রহস্য উন্মোচিত হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১ জানায়, নিহত কবির হাসান (২২) মিঠাপুকুর থানার কাঁঠালি নয়াপাড়া গ্রামের জাবিউল ইসলাম ওরফে খলিলের ছেলে।

আটককৃতরা হলেন- ঝিনাইদহের কোটচাঁদপুর থানার গালিমপুর এলাকার রুস্তম আলীর ছেলে মাসুদুর রহমান (৩৭), একই থানার জালালপুর এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. আব্দুল হালিম (৩৬) ও যশোরের চৌগাছা থানা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. লাল্টু মিয়া (৪১)।

র‌্যাব ১-এর স্পেশালাইজড কোম্পানির কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, মঙ্গলবার পার্ক থেকে লাশ উদ্ধারের পরদিন শ্রীপুর থানায় মামলা হয়। ঘটনা তদন্তে নেমে ঢাকার পল্লবীর বিভিন্ন এলাকা থেকে তিনজনকে আটক করে র‌্যাব।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা কবির হাসানকে হত্যা করা ছাড়াও নারায়ণগঞ্জে আরেকজনকে হত্যার কথা স্বীকার করেছেন বলে জানান র‌্যাব কর্মকর্তা মামুন।
তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, দুটি গামছা, পাঁচটি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ, একটি ডেস্কটপ, ১১ হাজার ২৩০ টাকা, বিভিন্ন ধরনের ভিজিটিং কার্ড, ১৫টি বায়োডাটা, ফাঁকা স্ট্যাম্প, প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের সিল ও পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

নিহত কবিরের বড় ভাই কামরুল ইসলাম অভিযোগ করেন, কবিরকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের গাড়িচালকের চাকরি দেওয়ার আশ্বাস দিয়ে সাড়ে আট লাখ টাকা নেয় প্রতারকরা। কিন্তু চাকরির বদলে তাকে হত্যা করা হয়েছে। তাকে একটি নিয়োগপত্রও দেওয়া হয়। চাকরিতে যোগ দেওয়ার জন্য কবির গত ২৫ মার্চ বাড়ি থেকে বের হন। ২৯ মার্চ বিকালে বাবার সঙ্গে কথা বলার পর তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

টাইমস/এসজে

Share this news on: