সাহরীতে মোটা চাল রান্না, আপন বড় ভাইকে কুপিয়ে হত্যা

মোটা ও চিকন চাল রান্না নিয়ে ঝগড়ার জেরে বড় ভাইকে কুপিয়ে হত্যার পর ছোট ভাই থানায় গিয়ে আত্মসমর্পন করেছেন। পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের রানীপুর গ্রামে এঘটনা ঘটেছে।

শুক্রবার (১৬ এপ্রিল) সাহরীর সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কেরামত আলী মোল্লা (৩৫) একই গ্রামের আবদুস সোবহান মোল্লার ছেলে। অভিযুক্ত মোহাম্মদ আলী নিহত কেরামত আলীর আপন ছোট ভাই। ঘাতক স্থানীয় মসজিদের ইমাম।

নিহতের বড় ভাই বরকত আলী মোল্লা গণমাধ্যমকে বলেন, নিহত কেরামত আলী মোটা চালের ভাত পছন্দ করতেন। কিন্তু ছোট ভাই মোহাম্মাদ আলী চিকন চালের ভাত পছন্দ করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে সাহরীর জন্য বাড়িতে মোটা চালের ভাত রান্না হয়। এ নিয়ে কেরামতের সঙ্গে ছোট ভাই মোহাম্মদ আলীর ঝগড়া হয়। একপর্যায়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে কুপিয়ে কেরামত আলীকে হত্যা করে মোহাম্মদ আলী। পরে স্বজনরা কেরামত আলীকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর থানার ওসি নূরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, হত্যাকাণ্ডের পর ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলী নিজেই থানায় এসে আত্মসমর্পন করেছেন। তিনি হত্যার দায় স্বীকার করেছেন। মামলা প্রক্রিয়াধীন আছে।

 

টাইমস/এসএন

Share this news on: