চৌদ্দগ্রামে লরির ধাক্কায় নিহত ৩, আহত ৭

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় লরির ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সাতজন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ট্রাকের চালকের সহকারী চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাটের আলমগীর হোসেন (২৭), মোটরসাইকেল আরোহী কুমিল্লার চৌদ্দগ্রামের উনকোট গ্রামের পেয়ার আহম্মেদ (৩৫) ও লরিচালক মো. রাসেল (৩৮)।

স্থানীয়রা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটগ্রাম পুরাতন সড়কের মাথায় বেলা ১১টার দিকে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় মহাসড়কে ঢাকামুখী একটি লরি তার সামনে থাকা রিকশা ও মোটরসাইকেল নিয়ে সজোরে ট্রাককে ধাক্কা দেয়। ট্রাকটি মহাসড়কের পাশের মিতালি হোটেলে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এসময় আহত হন সাত জন। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, লরি, ট্রাক, মোটরসাইকেল ও রিকশা একসঙ্গে দুর্ঘটনায় জড়ায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তি ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নেয়।

 

টাইমস/এসজে

Share this news on: