ভালুকায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ময়মনসিংহের ভালুকায় বড় ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছেন ছোট ভাই। মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওইদিন রাতে ভালুকা মডেল থানায় বাদী হয়ে নিহত ব্যক্তির স্ত্রী দুজনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

নিহত ব্যক্তির নাম আফাজ উদ্দিন (৩৫)। তিনি উপজেলার চান্দাব গ্রামের আবদুল আজিজের ছেলে।

নিহত ব্যক্তির পরিবার ও এলাকাবাসী জানায়, চান্দাব গ্রামের আবদুল আজিজের দুই ছেলে রমিজ উদ্দিন ও আফাজ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। সপ্তাহখানেক আগে বাবা আবদুল আজিজ বাড়ির ভিটা থেকে কিছু গাছ বিক্রি করেন। গতকাল দুপুরে ওই গাছের লাকড়ি আনার জন্য যান ছোট ছেলে আফাজ উদ্দিন। এ সময় বাগ্‌বিতণ্ডা থেকে সেখানে তাঁকে দা দিয়ে কোপ দেন বড় ভাই রমিজ উদ্দিন। এতে গুরুতর আহত হন তিনি।

তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

 

টাইমস/এসজে

 

Share this news on: