ছেলের পেতে রাখা ফাঁদে মারা গেলেন বাবা

ছেলের শেয়াল মারার ফাঁদে পড়ে মারা গেলেন বাবা হোসেন আলী সরকার (৬০)। রোববার (১৩ জুন) রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইসলাবাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনদের কাছ থেকে জানা যায়, বৃদ্ধ হোসেন আলী সরকার প্রতিদিনের মতো ফজরের নামাজ শেষে ছেলের মুরগির ফার্মের দিকে হাঁটতে গিয়েছিলেন। ফেরার পথে সেখানে ছেলের পেতে রাখা শেয়াল মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে প্রতিবেশী এক নারী তাকে দেখতে পেয়ে স্বজনদের খবর দিলে তারা বৃদ্ধকে উদ্ধার করে তাকে ভবানীগঞ্জের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিদ্যুতের তারে জড়িয়ে হোসেন আলী সরকারের মৃত্যু হয়েছে। কারো আপত্তি না থাকায় মরদেহ দাফন করার অনুমতি প্রদান করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পল্লী বিদ্যুতের বাগমারা জোনাল অফিসের ডিজিএম মিনারুল ইসলাম এ বিষয়ে বলেন, কেউ যদি বিদ্যুতের তার অরক্ষিত রেখে কোনো অপ্রীতির ঘটনা ঘটায় তাহলে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টাইমস/এনজে

 

Share this news on: