বেগমগঞ্জে বাসের ধাক্কায় নিহত ১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় ইজিবাইকের এক আরোহীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে।

নিহত মো. জাহাঙ্গীর (৩৯) উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল হকের ছেলে। তিনি স্থানীয় পণ্ডিত বাজারে কাপড়ের ব্যবসা করতেন। আহতরা হলেন— নিহত জাহাঙ্গীরের মা হোসনে আরা বেগম (৬০) ও ইজিবাইকচালক নুরনবী (৫০)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।

এলাকাবাসী জানান, সোমবার দুপুর ১টা ২০ মিনিটের দিকে লক্ষ্মীপুর টু ঢাকা আঞ্চলিক মহাসড়কের নরোত্তমপুর রাস্তার মাথায় গ্রামীণ ইকোনো এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস বেপরোয়া গতিতে একটি ব্যাটারিচালিত ইজিবাইকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার তিনজন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে বিকাল সাড়ে ৩টার দিকে জাহাঙ্গীরের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) কাউছার আহমেদ জানান খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ বাসটি তাদের হেফাজতে নেয়। তবে বাসটির চালক পালিয়ে যায়। ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগের আলোকে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

 

টাইমস/এসজে

Share this news on: