আল্লাহর কাছে মাফ চান, মাদক কারবারিদের স্বরাষ্ট্রমন্ত্রী

মাদক কারবারিদেরকে আল্লাহর কাছে মাফ চাওয়ার পরামর্শ দিয়েছেন স্বরাষ্টমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল।

শনিবার দুপুরে কক্সবাজারের টেকনাফের পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ইয়াবা কারবারিদের স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসা উপলক্ষে আয়োজিত আত্মসমর্পণ অনুষ্ঠানে তিনি এ পরামর্শ দেন।

এসময় আত্মসমর্পণকারীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা আল্লাহর কাছে মাফ চান। আপনারা ভাল হয়ে যান। দেশ ও জাতির ভবিষ্যতে এগিয়ে আসুন।

‘যারা এখনও আত্মসমর্পণ করেন নাই, তারা দ্রুত আইনের কাছে আত্মসমর্পণ করুন। না হলে ইয়াবা কারবারি যত বড় শক্তিশালী হোক না কেন তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

বিজিবির উদ্দেশে তিনি বলেন, সীমান্ত দিয়ে কোনো প্রকার মাদক ও অবৈধ নাগরিক যাতে অনুপ্রবেশ করতে না পারে সেজন্য সতর্ক থাকতে হবে। এজন্য সবচেয়ে বিজিবিকেই দায়িত্ব পালন করতে হবে।

কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আত্মসমর্পণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, সংসদ সদস্য শাহীন আক্তার, জাফর আলম, আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক কামাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফাসহ পদস্থ সরকারি কর্মকর্তারা।

অনুষ্ঠানে ১০২ জন তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। এসব ইয়াবা কারবারিদের ফুল দিয়ে বরণ করে নেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল ও আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি।

এসময় ইয়াবা কারবারিরা ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ও ৩০টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড তাজা কার্তুজ জমা দেন।

 

টাইমস/জেডটি

Share this news on:

সর্বশেষ