পঞ্চগড়ে পিকনিক বাস উল্টে শিক্ষার্থী নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সজীব সিংহ (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিক্ষকসহ আরও ২৪ জন।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার শালবাহান ইউনিয়নের কালিতলা-রৌশনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সজীব আটোয়ারী রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে জেলার আটোয়ারী উপজেলার রসেয়া এলাকার দিলীপ কুমার সিংহের পুত্র। বাসটি ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে তেঁতুলিয়ায় পিকনিকে যাচ্ছিল।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ গোলাম আজম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটিতে অন্তত ৭০ থেকে ৮০ জন যাত্রী ছিল।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১ টার দিকে বাসটি রওশনপুরের কাজী অ্যান্ড কাজী টি স্টেট এবং আনন্দধারা রিসোর্টে পিকনিকে যাচ্ছিলেন। রওশনপুরের কাছাকাছি কালিতলা এলাকায় উঁচু-নিচু কাঁচা রাস্তা দিয়ে যাওয়ার সময় বাসটি হঠাৎ উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সজীব সিংহ নামের এক শিক্ষার্থী নিহত হয়।

তেঁতুলিয়া থানার ওসি জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

টাইমস/এসআর/এইচইউ

Share this news on: