লাশের মিছিলে নোয়াখালীর আরও দুই লাশ

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় হাসপাতালে থাকা আগুনে পোড়া মৃতদেহের মধ্যে আরও দুই জনের পরিচয় মিলেছে। শনাক্ত হওয়া দুজনই নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার নাটেশ্বর ইউনিয়নের বাসিন্দা।

শনিবার সাংবাদিকদের কাছে এমন তথ্য জানিয়েছেন চকবাজার থানার এসআই মুনশি আবদুল লোকমান।

শনাক্ত হওয়া দুজন হলেন- আনোয়ার হোসেন মঞ্জু ও মো. জাফর আহমেদ। তারা দুজনই সোনাইমুড়ি থানার নাটেশ্বর ইউনিয়নের মির্জানগর গ্রামের বাসিন্দা। এর ফলে নোয়াখালী জেলায় লাশের মিছিলে আরও দুজন যোগ হলো।

এ পর্যন্ত আগুনে পোড়া মরদেহের মধ্যে থেকে নাম পরিচয় শনাক্ত করা হয়েছে ৪৮ জনের। আর বাকি মরদেহে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। বাকি ব্যক্তিদের পরিচয় শনাক্ত করতে তাদের নিহতদের স্বজনদের ডিএনএ নমুনা নেওয়া হয়েছে। এ পর্যন্ত ১৭ ব্যক্তির মরদেহ শনাক্ত করেতে ৩২ ব্যক্তির ডিএনএ নমুনা নেওয়া হয়েছে। তাদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল মর্গের ফ্রিজ নষ্ট থাকায় ম্যাজিস্ট্রেটের নির্দেশে আগুনে পোড়া শনাক্ত না হওয়া মরদেহ গুলো বিভিন্ন হাসপাতালের ফ্রিজে রাখা হয়েছে। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চারটি, সোহরাওয়ার্দী হাসপাতালে চারটি, কুর্মিটোলায় তিনটি, হৃদরোগ ইনস্টিটিউটে পাঁচটি ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ফ্রিজে তিনটি মরদেহ রাখা হয়েছে।

 

টাইমস/এসআর/এইচইউ

Share this news on:

সর্বশেষ