পদ্মা সেতু উত্তর ও দক্ষিণ থানা উদ্বোধন হবে আজ

পদ্মা সেতু কেন্দ্রিক আশপাশের এলাকার নিরাপত্তা নিশ্চিতে দুটি থানা হচ্ছে। পদ্মা সেতু উত্তর ও পদ্মা সেতু দক্ষিণ নামে থানা দুটির আনুষ্ঠানিক উদ্বোধন হতে যাচ্ছে আজ। মঙ্গলবার বিকেল ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

পুলিশ সদর দপ্তর সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান জানান, প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে পদ্মা সেতু (উত্তর) থানা ও পদ্মা সেতু (দক্ষিণ) থানার কার্যক্রম উদ্বোধন করবেন। এ জন্য সব প্রস্তুতি শেষ করা হয়েছে। বিকেল ৩টায় রাজারবাগ পুলিশ লাইন্স প্রান্তে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অন্যদিকে বাংলাদেশ পুলিশ দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি গৃহ হস্তান্তর, পুলিশ হাসপাতালগুলোর আধুনিকায়ন প্রকল্পের আওতায় ১২টি পুলিশ হাসপাতাল, ৬টি নারী ব্যারাক এবং অনলাইন জিডি কার্যক্রম উদ্বোধন করবেন।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতু টোলপ্লাজা প্রান্তে অবস্থিত পদ্মা সেতু উত্তর থানা ও শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মা সেতু দক্ষিণ থানার উদ্বোধন ঘিরে সব প্রস্তুতি শেষ করা হয়েছে। চার তলাবিশিষ্ট নান্দনিক থানা ভবন দুটির ধোয়া-মোছার কাজও শেষ হয়েছে।

Share this news on:

সর্বশেষ