ঢাকায় আসছেন নোরা ফাতেহি

বাংলাদেশে পারফর্ম করার অনুমতি পেয়েছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ‘গ্লোবাল এচিভারস অ্যাওয়ার্ড-২০২২’ এ অংশ নিতে ১৮ নভেম্বর ঢাকায় আসার কথা রয়েছে তার।

গত সেপ্টেম্বরে ঢাকায় যাওয়ার কথা থাকলেও, নোরার বাংলাদেশে যাওয়ার বিষয়টি নিয়ে জটিলতা তৈরি হয়। আইনি জটিলতা কাটিয়ে শেষমেশ অনুষ্ঠান করার অনুমতি পেলেন তিনি। তবে মাত্র ৪০ মিনিট ঢাকার মঞ্চে অনুষ্ঠান করবেন এই মরোক্কান সুন্দরী।

বাংলাদেশের সংস্কৃতি মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছিল, বিশ্বের অবস্থার প্রেক্ষিতে দেশে বৈদেশিক মুদ্রার মজুত সুসংহত রাখার লক্ষ্যে উইমেন লিডারশিপ কর্পোরেশন ঢাকার ব্যবস্থাপনায় আগামী ১৮ নভেম্বর ২০২২ তারিখে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গ্লোবাল অ্যাচিভার অনুষ্ঠানের আয়োজন করেছে। কিন্তু সেই অনুষ্ঠানে ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহিকে অংশগ্রহণের অনুমতি দেওয়া যাচ্ছে না।

রোববার নোরা ফাতেহির ঢাকা আসার বিষয়টি নিশ্চিত করেছিলেন উইমেনস লিডারশিপ কর্পোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া।

তিনি জানান, নোরা ফাতেহিকে ঢাকার আনার সব প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করেছেন উইমেনস লিডারশিপ কর্পোরেশন। অনুষ্ঠানটির সঙ্গে আছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাক লিফ। দেড় হাজারের বেশি মানুষ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। জানানো হয়েছে চুক্তি অনুযায়ী, এ দিন তিনবার পোশাক বদলাবেন নোরা। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন।

সম্প্রতি এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি। 

Share this news on: