একদিনের জন্য ভূত হলে কাকে তাড়াবেন সালমান খান?

আসন্ন সিনেমা ‘ফোন ভূত’-এর প্রোমোশনে বিগ বসে গিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেখানেই হোস্ট তথা প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন তিনি। সলমনের এক জবাবে খানিকটা বাকরুদ্ধ হয়ে যান ক্যাট।

শো চলাকালীন একটু মজা করেই সালমান খানকে ক্যাটরিনা প্রশ্ন করেন, একদিনের জন্য ভূত হওয়ার সুযোগ পেলে তিনি কাকে তাড়া করবেন? সঙ্গে সঙ্গে সলমনের জবাব, ‘একটা ছেলে আছে, ওঁর নাম ভিকি কৌশল’। প্রাক্তন প্রেমিকের মুখে নিজের স্বামীর নাম শুনে খিলখিল করে হেসে ফেলেন ক্যাটরিনা।

পালটা কেন জিজ্ঞেস করতেই সালমান বলে ওঠেন, আদুরে এবং সাহসী। আমি যেভাবেই ওর নাম নিই তুমি লজ্জায় লাল হয়ে ওঠো। ক্যাটরিনা হাসি মুখে সবটা মেনে নেন।

ক্যাটরিনা এবং সালমান ম্যায়নে পেয়ার কিউ কিয়া, এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় এবং ভারত-এর মতো ছবিতে একসঙ্গে পর্দা ভাগ করেছেন। একসময় একে অপরকে ডেট করতে তারা। বিচ্ছেদের পর তাঁদের বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন। টাইগার থ্রি-তে ফের একসঙ্গে দেখা যাবে তাদের।

৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফোন ভূত’।এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদি এবং ইশান খট্টরকে। এছাড়া বড়দিনে মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা এবং সালমান খান অভিনীত টাইগার থ্রি। এই ছবির পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের সাওয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো কেল্লায় সাত পাকে বাধা পড়েন ভিকি-ক্যাট। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে তাঁদের প্রেম কাহিনি কারও অজানা নয়। বিয়ের পর দাম্পত্য জীবনের ঝলক প্রায়শই সোশ্যালে তুলে ধরেন দু'জনে।

Share this news on: