দৌলতপুরে চুরির মাল উদ্ধারে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

খুলনার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহত মিরাজুল ইসলাম মিরাজ (২৭) ফুলবাড়িগেট জাব্দিপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১১টায় দিকে দৌলতপুর কৃষি কলেজ মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এর আগে নগরীর সেনপাড়া এলাকা থেকে বিকালে মিরাজকে আটক করা হয়েছিল।

পুলিশের দাবি, নিহত মিরাজ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে। ডাকাত দলের সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে মিরাজ মারা যান।

দৌলতপুর থানার ওসি কাজী মোস্তাক আহমেদ জানান, রাতে সেনপাড়া এলাকা থেকে ১০টি মামলার আসামি মিরাজকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে রাতেই চুরি করা মালামাল উদ্ধারের জন্য কৃষি কলেজের পেছনে বড়মাঠ এলাকায় অভিযানে যায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছালে মিরাজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতদল পালিয়ে যায়। এসময় মিরাজকে গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি মনিরুজ্জামান মিঠু জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি, বন্দুকের ২ রাউন্ড গুলি, ২টি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু ড্রাইভার, চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

টাইমস/জিএস

Share this news on:

সর্বশেষ