ব্যাংকে টাকায় ভর্তি: পরিকল্পনামন্ত্রী

বাংলাদেশের কোনো ব্যাংকে এক টাকার চেকও রিফিউজ হয়নি। হওয়ার প্রশ্ন উঠে না। ব্যাংকে টাকায় ভর্তি বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার (২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রশিক্ষণ গ্রহণকারীদের অনুদানের চেক বিতরণ শেষে তিনি এ কথা বলেন। উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় এ আয়োজন করে।

বিএনপিকে ইঙ্গিত করে পরিকল্পনামন্ত্রী বলেন, কিছু লোক তাদের অসৎ উদ্দেশ্যে সমাজে বিশৃঙ্খলা তৈরি করে ক্ষমতায় যেতে চায়। তারা সহজ-সরল আইনি পথে ক্ষমতায় যেতে পারবে না। জনগণ তাদের গ্রহণ করবে না। এই জন্য তারা চোরা পথে দেশে বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। তারাই গুজব সৃষ্টি করে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। চলমান বিশ্ব অর্থনৈতিক সংকট সরকার সফলতার সহিত মোকাবিলা করছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিত্যপণ্যের দাম রাখতে সরকার নানা উদ্যোগ নিয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের পরিচালনায় এতে বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া প্রমুখ।

Share this news on: