খেলা হবে স্লোগান আমি দিয়েই যাবো: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে স্লোগান মির্জা ফখরুলের পছন্দ নয়। আরো কারো কারো পছন্দ নয়। কিন্তু যে স্লোগান জনগণ পছন্দ করে সেই স্লোগান আমি দিয়েই যাবো। খেলা হবে।

আজ সোমবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। শহরের শহিদ ভুলু স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে লেগে থাকলে পাওয়া যায়। এর উদাহরণ আমি নিজে। আমি নোয়াখালী কলেজ ছাত্রলীগের জিএস ছিলাম। ফরিদপুর কারাগারে বন্ধী থাকা অবস্থায় আমি ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছিলাম। শেখ হাসিনার হাত ধরে আমি উঠতে উঠতে আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সেতুমন্ত্রী বলেন, এখন একটু লোডশেডিং হচ্ছে। মানুষ কষ্টে আছে। নেত্রীর চোখে ঘুম নেই।

বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ প্রসঙ্গে কাদের বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি নাকি রাজপথ ও ঢাকা দখল করবে। তারা আগুন আর লাঠি নিয়ে আসবে। এজন্য তারা পার্টি অফিসে সমাবেশ করতে চায়। তবে সেদিন আওয়ামী লীগের নেতাকর্মিরা মহানগর, জেলা, উপজেলা, ওয়ার্ড ও পাড়া মহলস্নায় পাহারায় থাকবে।

আওয়ামী লীগের নেতাকর্মিদের উদ্দেশে তিনি বলেন, আগামী নির্বাচনে বিজয়ী হওয়া এবং আমাদের অস্তিত্বের জন্য ঐক্যের বিকল্প নেই। আমি কারো অন্ধ সমর্থক নই। যারা কাজ করে আমি তাদের পক্ষে। আমি নোয়াখালীর স্বার্থে, রাজনীতির স্বার্থে আমার ভাই আব্দুল কাদের মির্জা ও একরামুল করিম চৌধুরী এমপিকে ক্ষমা করে দিয়েছি।

সম্মেলনে বর্তমান জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের নাম সভাপতি হিসেবে ঘোষণা করেন ওবায়দুল কাদের। এছাড়া সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় পরবর্তীতে এ পদে ভোটগ্রহণ হবে বলে জানান সেতুমন্ত্রী।

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক সেলিমের সভাপত্বিতে সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দলের নেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ফরিদুন নাহার লাইলি, একরামুল করিম চৌধুরী এমপি, মোর্শেদ আলম এমপি,এইচ এম ইব্রাহিম এমপি,মামুনুর রশিদ কিরণ এমপি, ফরিদা খানম সাকি এমপি, আয়েশা ফেরদৌস এমপি প্রমুখ।

Share this news on:

সর্বশেষ