শাহরুখের ‘ঝুমে জো পাঠান’ কি সবাইকে নাচাবে?

বিতর্কের মাঝেই মুক্তি পেল ‘পাঠান’ ছবির নতুন গান। শাহরুখ খান নিজেই এই ছবির দ্বিতীয় গান প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়। গানটির নাম ‘ঝুমে জো পাঠান’। শাহরুখের সঙ্গে দীপিকাকেও দেখা যাবে এই গানে। ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার পর নানা বিতর্ক তৈরি হয়েছিল গোটা দেশ জুড়ে, এবার সেসব কিছুকে পিছনে ফেলে প্রকাশ্যে এল এই ছবির দুর্দান্ত একটি ডান্স নম্বর, ঝুমে জো পাঠান।

গানটির শ্যুটিং করা হয়েছে ইউরোপের বিভিন্ন দেশে। দুই অভিনেতাকে একাধিক পোশাকে দেখা গিয়েছে এই গানে। বলাই বাহুল্য, প্রতিটা পোশাক, প্রতিটা সাজেই দর্শকদের মনে নতুন করে ঝড় তুললেন অভিনেত্রী। তাঁর হট-সিজলিং অবতার আরও একবার দেখা গেল এই গানে। আর বাদশাহ! তাঁকে নিয়ে কী বলি! এই গানে তাঁর লুকস, অ্যাটিটিউড দেখে তো বোঝাই মুশকিল যে তাঁর বয়স মাত্র ৫৭!

ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, যখন আমরা এই গানটি নিয়ে পরিকল্পনা, আলোচনা করছি তখন থেকেই ঠিক করে নিয়েছিলেন এই গানটা আমি অরিজিৎ সিংকে দিয়েই গাওয়াব।' তিনি আরও বলেন, 'বর্তমানে ভারতের এক নম্বর গায়ক হলেন অরিজিৎ, আর তাঁর গলাতেই দেশের এক নম্বর চিরসবুজ তারকার এই গান গাওয়াতে চেয়েছিলাম। আর যা ভেবেছিলাম ঠিক তাই হল! অরিজিৎ ওর সুরের জাদু দিয়ে আরও একবার ম্যাজিক করে দিল।'

২৫ ডিসেম্বর, ৩১ ডিসেম্বর, ১ জানুয়ারি। ফলে পার্টি করার একেবারে মোক্ষম সময় যাকে বলে! আর তখন সমস্ত পার্টিতে যে পাঠান ছবির এই দুটো গান তাতে জায়গা করে নেবে সেটা বলাই বাহুল্য! ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে গিয়েছে এই গান।
আগামী ২৫ জানুয়ারি বড়পর্দায় আসছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই গুপ্তচর সংক্রান্ত থ্রিলার ছবি ‘পাঠান’। কিং খান এবং দীপিকা ছাড়াও এই ছবিতে থাকবেন জন আব্রাহাম।

Share this news on: