ছেলেকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শরীফুল রাজ

তারকা দম্পতি পরীমণি-শরীফুল রাজ দ্বন্দ্বে উত্তাল সামাজিক যোগাযোগমাধ্যম ও ঢালিউড পাড়া। বিদায়ী বছরের শেষ দিনে চিত্রনায়িকা পরীমণি তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ইঙ্গিত দেন, ভাঙতে যাচ্ছে তাদের এক বছরের সংসার।

এরপর তিনি সাংবাদিকদের জানান, রাজের বাসা ছেড়েছেন তিনি, পাঠাবেন বিবাহবিচ্ছেদের চিঠিও।

একদিন পরই সামাজিক যোগাযোগমাধ্যমে রক্তমাখা বিছানার ছবি দিয়ে পরীমণি ইঙ্গিত দেন তার ওপর শারীরিক নির্যাতনের।

এরপর ফের রবিবার (১ জানুয়ারি) বিকেলে ফের এক ফেসবুক পোস্টে শারীরিক নির্যাতনের বিষয়টি আরও স্পষ্ট করেন বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে আলোচিত এ নায়িকা।

তবে,দুইদিনের এতো হইচইয়ের মধ্যেও পুরোপুরি নিশ্চুপ শরীফুল রাজ। যোগাযোগের চেষ্টা করেও তার নাগাল পাননি সাংবাদিকরা। শেষ পর্যন্ত পাওয়া গেলো রাজকে। কথা বললেন তিনি।তবে, সেটি ফেসবুকে। যদিও, সেখানে পরীমণির অভিযোগ প্রসঙ্গে কোনো কথা বলেননি সময়ের আলোচিত এ নায়ক। শুধু এ দম্পতির ছেলে রাজ্যকে নতুন বছরের শুভেচ্ছা জানান রাজ।

ফেসবুকে রাজ লিখেছেন, "আমার প্রিয় সন্তান, তোমার সামনে দারুণ একটি বছর এবং সময়। নতুন বছরে তোমার সুস্বাস্থ্য কামনা করছি। আমার হৃদয় সবসময় তোমার জন্য ভালবাসায় পূর্ণ। তুমি যত বড় আর সামর্থ্যবান হও না কেনো, তুমি কখনোই আমার ভালবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না। শুভ নববর্ষ ২০২৩।”

উল্লেখ্য, গত বছরের ১০ জানুয়ারি পরীমণি ও রাজ জানান তারা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন। একই দিনে ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।
এর আগে শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১২টা ৪০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত একাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, “হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।”

এরপর বিষয়টি নিয়ে সাংবাদিকদেরতিনি জানান, ইতোমধ্যেই শরীফুল রাজের বাসা ছেড়েছেন তিনি। শিগগিরিই পাঠাবেন বিবাহবিচ্ছেদের নোটিশ।

Share this news on: