উপাচার্যের বাসার সামনে থেকে সরে যাওয়ার নির্দেশ ছাত্রলীগ সভাপতির

ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজয় মানতে না পেরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নেওয়া ছাত্রলীগ নেতা-কর্মীদের সরে যাওয়ার নির্দেশ দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার ডাকসু নির্বাচনে নতুন করে কয়েকটি কেন্দ্রে ভোট নেওয়ার দাবিতে প্রথমে নীলক্ষেত মোড় ও পরে ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগের কর্মীরা।

মঙ্গলবার দুপুরে ভিসির বাসার সামনে গিয়ে শোভন নেতাকর্মীদের সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়ে বলেন, ‘সবার আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, বিশ্ববিদ্যালয়ে কোনো বিশৃঙ্খলা হলে, এতে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হবে। এমন কোনো কাজ করা যাবে না, যেন ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট হয়। নির্বাচনের ফলাফল মেনে শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করব।’

সোমবার রাতে ভিপি পদে বিজয়ী হিসেবে নুরুল হকের নাম ঘোষণার পর থেকে ক্ষোভে ফেটে পড়ে ছাত্রলীগ। রাতে ফল ঘোষণার সময় সিনেট ভবনের চারপাশে বিক্ষোভ করতে থাকে ছাত্রলীগের নেতা–কর্মীরা। সেখানে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। উদ্ভূত পরিস্থিতিতে উপাচার্য অনেকটা অবরুদ্ধ হয়ে পড়েন। পরে তিনি বাসায় ফিরে যান।

 

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ