মিরসরাইয়ে কর্মব্যস্ত দিন কাটালেন যুবলীগ নেতা এলিট

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট শুক্রবার মিরসরাই উপজেলায় কর্মব্যস্ত দিন কাটালেন।

শুক্রবার (৩ মার্চ) সকাল থেকে উপজেলার সাবেক সফল এবং প্রয়াত ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মীদের কবর জিয়ারত এবং স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

সকালে ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের অন্তর্গত ইমাম হাসান শেখের প্রয়াত পিতা সাবেক ইউনিয়ন সহ-সভাপতি মরহুম আলী নেওয়াজ মিন্টু সাহেবের কবর জিয়ারত করেন। এরপর তিনি মরহুমের সন্তান ইমাম হাসান শেখের বাড়িতে সময় কাটান।


এরপর কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট উপজেলার ডাকঘর বুড়া হুজুর মাদরাসা ও এতিমখানা মসজিদের প্রতিষ্ঠাতা প্রয়াত এসপি আমিন সাহেবের কবর জিয়ারত করেন। তারপর তিনি চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা হাসান হাবিব রনির বাড়িতে যান এবং পারিবারিক খোঁজ খবর নেন। এরপর তিনি মিঠানালা ইউনিয়নের বাসিন্দা সাবেক ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাখাওয়াত হোসেন শাকিলের প্রয়াত সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক পিতা মাওলানা মনিরুল ইসলাম নিজামী সাহেবের কবর জিয়ারত করেন।

তিনি ১০নং মিঠানালা ইউনিয়ন আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক সাজ্জাদ সুমনের পিতা মোহাম্মদ হোসেন ভূঁইয়ার কবর জিয়ারত।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ওসমান চৌধুরী, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় দফতর সম্পাদক ও যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, যুবলীগ নেতা মনজুরুল হাসান মঞ্জু, ফেরদৌস আলম, মো.আরাফাত হোসেন, রাসেদুল করিম, আলী আহমেদ জাহিদ, নুরুল হাদি সুজন, হাসান রেজা মাহমুদ রুমি, রিয়াজ উদ্দিন নিলু, মো.আলি, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন বাবু, উপ কর্মসূচি ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিফাত, উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম রানা, সহ-সম্পাদক ইরফান সহ প্রমুখ।

Share this news on:

সর্বশেষ