আমি নারী নেত্রী কিনা বলতে পারি না : মমতাজ

"আমি নারী নেত্রী কিনা জানিনা তবে আমাদের দেশের সরকার প্রধান বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন নারীর প্রচার-প্রসারে কাজ করে যাচ্ছেন। নারী-পুরুষের সম্মিলিত প্রচেষ্টায় দেশ এগিয়ে যাবে এটাই প্রত্যাশা করেন বিশিষ্ট সংগীতশিল্পী মমতাজ বেগম। 

গান ও রাজনীতি একসাথে কিভাবে করেন জানতে চাইলে তিনি বলেন,' যে রাঁধে সে কিন্তু চুলও বাঁধে,আমি দেশের বিভিন্ন জেলায় গিয়ে প্রোগ্রাম করছি আবার একই সাথে নিজের নির্বাচনী এলাকার খোঁজ খবর রাখছি নিয়মিত। বাইফার অ্যাওয়ার্ড গ্রহণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জনপ্রিয় এই সংগীতশিল্পী ও মানিকগঞ্জের সংসদ সদস্য।

শনিবার (৪ মার্চ) রাতে রাজধানীর শেরে বাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ‘নতুনধরা’ এর সৌজন্যে ‘ড্রিমস শোবিজ’ ও ‘ইউনিটি ফর ইয়ং জার্নালিস্ট’ আয়োজিত ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম (বাইফা) অ্যাওয়ার্ড ২০২৩’ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

‘বাইফা অ্যাওয়ার্ড’ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

সংগীত শিল্পী মমতাজ বেগম ছাড়াও আরও সম্মাননা পেয়েছেন বিশিষ্ট নাহারিন চৌধুরী, পরিমনি, শরিফুল রাজ,বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরী, আজমেরী হক বাঁধন,জিয়াউল ফারুক অপূর্ব, প্রার্থনা ফারদিন দীঘি,নাদিয়া ও নাঈম দম্পতি সহ আরও অনেকে



Share this news on: