ময়মনসিংহে জনসভায় প্রধানমন্ত্রী, উদ্বোধন করলেন শতাধিক প্রকল্প

ময়মনসিংহে জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর সার্কিট হাউস ময়দানে বিভাগীয় এ জনসভা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার দুপুর আড়াইটার দিকে জনসভায় পৌঁছান প্রধানমন্ত্রী। এসময় আওয়ামী লীগের নেতারা তাকে বরণ করে নেন।

দীর্ঘ চার বছর পর ময়মনসিংহে গেলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে স্লোগানে মুখর হয়ে ওঠে সার্কিট হাউস ময়দান। সকাল থেকেই জনসভার দিকে নেতাকর্মী ও সমর্থকদের ঢল নামে। ছোট ছোট মিছিল নিয়ে জনসভাস্থলে যান ময়মনসিংহ বিভাগের চার জেলার নেতাকর্মীরা।

ময়মনসিংহে পৌঁছে শতাধিক প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। জনসভাস্থল থেকে একযোগে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এর মধ্যে ৭৩টি উন্নয়ন প্রকল্প নির্মাণ সমাপ্ত হয়েছে। আর ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকারপ্রধান।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সাজসাজ রব নগরের প্রতিটি এলাকায়। ঝকঝকে-তকতকে করে সাজানো হয়েছে নগরীকে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে শত শত ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ডে ছেয়ে গেছে নগরী।

২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেবার ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন তিনি।

Share this news on:

সর্বশেষ