দুরন্ত টিভি ও রেডিও টুডের সম্প্রচার বন্ধ

রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে আগুন লাগার পর দুরন্ত টেলিভিশন ও রেডিও টুডের সম্প্রচার সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের ৩২ নম্বর হোল্ডিংয়ে ২২ তলা ভবন এফ আর টাওয়ারের পাশের আহমেদ টাওয়ারে বেসরকারি টেলিভিশন দুরন্ত ও আওয়াল সেন্টারে রেডিও টুডের কার্যালয়।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে এফ আর টাওয়ারে আগুন লাগলে সেখান থেকে তাদের ভবনে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় টিভি চ্যানেলটির সম্প্রচার বন্ধ রাখা হয় বলে প্রতিষ্ঠানটির কর্মকর্তা সাদ্দাম হোসেন জানান।

তিনি জানান, ‘আগুন লাগার পরপর আমরা নিচে নেমে এসেছি। আমাদের সহকর্মীরা নিরাপদে আছেন।’

সম্প্রচার কখন শুরু হতে পারে জানতে চাইলে তিনি বলেন, ‘আগুন নেভানোর কাজ শেষ হলে অফিসের পরিস্থিতি পর্যবেক্ষণ করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

রেডিও টুডের ভেরিফায়েড ফেসবুক পেজে বলা হয়েছে, ‘পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রেডিও টুডের নিয়মিত অনুষ্ঠান সম্প্রচারে আমরা অপারগ। বনানীর এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডে আমরাও আক্রান্ত। রেডিও টুডেতে কর্মরত সকলে নিরাপদে আছে।’

পরিস্থিতি স্বাভাবিক হলে তারা আবার সম্প্রচারে ফিরে আসবেন বলে ফেসবুকে জানান।

ফায়ার সার্ভিসের ২১টি ইউনিট এফআর টাওয়ারের আগুন নেভানোর কাজ করছে।

বিকাল পৌনে ৫টার দিকেও ওই ভবনের বিভিন্ন ফ্লোর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। ভবনের বিভিন্ন তলা থেকে আটকা পড়া অনেককে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজন নিহত এবং ৬৫ জনের বেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 বনানী এফ আর টাওয়ারের আগুনে নিহত ১৬

 

টাইমস/এসআই

 

Share this news on: