বনানী এফআর টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস, সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যদের চেষ্টায় বৃহস্পতিবার সন্ধ্যার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বৃহস্পতির দুপুরে লাগা এই অগ্নিকাণ্ডে সবশেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ জন নিহত এবং ৭৩ জন আহত হওয়ার খবর জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে একজন শ্রীলঙ্কার নাগরিক রয়েছেন। আগুন লাগার পর ১০ থেকে ১২ জন নিখোঁজ রয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র, আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০)। বাকিদের নাম এখনো জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিন জন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ৪২, ইউনাইটেড হাসপাতালে ১০ জন ও সমন্বিত সামরিক হাসপাতালে(সিএমএইচ) আটজন ভর্তি আছেন।

অগ্নিকাণ্ডের ঘটনায় স্থাপিত বনানী থানার কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, আমেনা মারা গেছেন অ্যাপোলো হাসপাতালে। পারভেজ সাজ্জাদ বনানী ক্লিনিকে, নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। এ ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আবদুল্লাহ আল ফারুক।

 

 

টাইমস/এসআই

Share this news on: