জনপ্রিয়তা দেখেই আনোয়ারুলকে মনোনয়ন দেয়া হয়েছিল: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বলেছেন, ভারতে হত্যার শিকার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কি ছিল বড় কথা নয়, তার জনপ্রিয়তা দেখেই দল তাকে মনোনয়ন দিয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপকমিটির সদস্যদের পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী সভায় এ কথা বলেন তিনি। সভায় সাংবাদিকরা আনোয়ারুল আজীম আনার প্রসঙ্গে ওবায়দুল কাদেরকে লিখিত প্রশ্ন দেন।

ওবায়দুল কাদের বলেন, ঝিনাইদহের সংসদ সদস্য মারা গিয়েছেন। তিনি কী ছিলেন, সেটা বড় কথা না। তিনি তার এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন।

মোটরসাইকেলে করে সারা এলাকা ঘুরে বেড়াতেন। তার জনপ্রিয়তার জন্য তাকে তিনবার মনোনয়ন দেয়া হয়েছে এবং সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, ভারতে নিহত আনোয়ারুল আজীম অপকর্মে জড়িত কিনা তা তদন্তে বেরিয়ে আসবে। তদন্ত শেষ হওয়ার আগে কিছু বলতে পারছি না। আওয়ামী লীগে অপরাধীদের কোন ঠাঁই নেই।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে নিয়ে হতাশার কোন কারণ নেই উল্লেখ করে তিনি বলেন, খেলায় উত্থান পতন আছে, কেউ ভালো খেলবে কেউ খারাপ খেলবে। মেয়েরা যে সাফল্য দেখিয়েছে তা আমাদের জন্য সৌভাগ্যের। প্রধানমন্ত্রী ক্রীয়াবান্ধব।

কাদের বলেন, বাংলাদেশের ইতিহাসে মীমাংসিত বিষয় নিয়ে বিকৃত করে বিএনপি, স্বাধীনতার ঘোষণার অন্যতম পাঠককে ঘোষক বলে দলটি। ১৫ আগস্টে যদি জিয়াউর রহমান জড়িত না থাকতো তাহলে কিলারদের নিরাপদে কে পাঠালো, তাদের চাকরি কারা দিয়েছে? খুনিদের বাঁচাতে পঞ্চম সংশোধনী কেনো এনেছিলেন জিয়া?

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, অর্থপাচারের জন্য আপনারা প্রতিষ্ঠিত আসামি। অর্থপাচার সিঙ্গাপুর, আমেরিকায় কে করেছে? তারেক-কোকোর পাচার করা একটি অংশ সিঙ্গাপুর থেকে উদ্ধার করা হয়েছে। নিজেরা যেই অপরাধের অপরাধী তা ছাত্রলীগ, যুবলীগের ওপর চাপায়।

মন্ত্রী বলেন, আমরা প্রতিকূল পরিস্থিতিতে সাঁতার কেটে চলছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে সব সংকট সামাল দিচ্ছেন। তিনি বলেন, গত ঈদে সড়কে ভোগান্তি ছিল না, আশাকরি এবারও হবে না। 

Share this news on:

সর্বশেষ

img
শেখ হাসিনা ম্যাজিশিয়ান অব পলিটিক্স : ওবায়দুল কাদের Jun 23, 2024
img
বারবার আ. লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছে: প্রধানমন্ত্রী Jun 23, 2024
img
মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু Jun 23, 2024
img
আ.লীগের প্লাটিনাম জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন করলেন শেখ হাসিনা Jun 23, 2024
img
সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন লে. জেনারেল ওয়াকার-উজ-জামান Jun 23, 2024
img
এনবিআর থেকে সরানো হলো ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে Jun 23, 2024
img
পদ্মা সেতুতে ১৩ দিনে ৪২ কোটি টাকা টোল আদায় Jun 23, 2024
img
দুদকের তলবে সময় নিয়েও হাজির হননি বেনজীর Jun 23, 2024
img
৫৩০ হজযাত্রীর মৃত্যু, ১৬ ট্যুরিজম কোম্পানির লাইসেন্স বাতিল করলো মিশর Jun 23, 2024
img
বর্ণচোরা বিএনপির সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করাই আগামীর চ্যালেঞ্জ: কাদের Jun 23, 2024