জনপ্রিয়তা দেখেই আনোয়ারুলকে মনোনয়ন দেয়া হয়েছিল: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বলেছেন, ভারতে হত্যার শিকার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কি ছিল বড় কথা নয়, তার জনপ্রিয়তা দেখেই দল তাকে মনোনয়ন দিয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপকমিটির সদস্যদের পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী সভায় এ কথা বলেন তিনি। সভায় সাংবাদিকরা আনোয়ারুল আজীম আনার প্রসঙ্গে ওবায়দুল কাদেরকে লিখিত প্রশ্ন দেন।

ওবায়দুল কাদের বলেন, ঝিনাইদহের সংসদ সদস্য মারা গিয়েছেন। তিনি কী ছিলেন, সেটা বড় কথা না। তিনি তার এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন।

মোটরসাইকেলে করে সারা এলাকা ঘুরে বেড়াতেন। তার জনপ্রিয়তার জন্য তাকে তিনবার মনোনয়ন দেয়া হয়েছে এবং সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, ভারতে নিহত আনোয়ারুল আজীম অপকর্মে জড়িত কিনা তা তদন্তে বেরিয়ে আসবে। তদন্ত শেষ হওয়ার আগে কিছু বলতে পারছি না। আওয়ামী লীগে অপরাধীদের কোন ঠাঁই নেই।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে নিয়ে হতাশার কোন কারণ নেই উল্লেখ করে তিনি বলেন, খেলায় উত্থান পতন আছে, কেউ ভালো খেলবে কেউ খারাপ খেলবে। মেয়েরা যে সাফল্য দেখিয়েছে তা আমাদের জন্য সৌভাগ্যের। প্রধানমন্ত্রী ক্রীয়াবান্ধব।

কাদের বলেন, বাংলাদেশের ইতিহাসে মীমাংসিত বিষয় নিয়ে বিকৃত করে বিএনপি, স্বাধীনতার ঘোষণার অন্যতম পাঠককে ঘোষক বলে দলটি। ১৫ আগস্টে যদি জিয়াউর রহমান জড়িত না থাকতো তাহলে কিলারদের নিরাপদে কে পাঠালো, তাদের চাকরি কারা দিয়েছে? খুনিদের বাঁচাতে পঞ্চম সংশোধনী কেনো এনেছিলেন জিয়া?

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, অর্থপাচারের জন্য আপনারা প্রতিষ্ঠিত আসামি। অর্থপাচার সিঙ্গাপুর, আমেরিকায় কে করেছে? তারেক-কোকোর পাচার করা একটি অংশ সিঙ্গাপুর থেকে উদ্ধার করা হয়েছে। নিজেরা যেই অপরাধের অপরাধী তা ছাত্রলীগ, যুবলীগের ওপর চাপায়।

মন্ত্রী বলেন, আমরা প্রতিকূল পরিস্থিতিতে সাঁতার কেটে চলছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে সব সংকট সামাল দিচ্ছেন। তিনি বলেন, গত ঈদে সড়কে ভোগান্তি ছিল না, আশাকরি এবারও হবে না। 

Share this news on:

সর্বশেষ

img
আনার হত্যার তদন্ত কারও হস্তক্ষেপ ছাড়াই স্বাধীনভাবে চলছে : ডিএমপি কমিশনার Jun 15, 2024
img
হজের খুতবায় মুসলিম উম্মাহর কল্যাণ কামনা ও ফিলিস্তিনিদের জন্য দোয়া Jun 15, 2024
img
রাঙামাটিতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু Jun 15, 2024
img
বিএনপির মুখে ভোটাধিকারের কথা শুনলে হাসি পায়: প্রধানমন্ত্রী Jun 15, 2024
img
ট্রেনে ভোগান্তিহীন ঈদযাত্রা Jun 15, 2024
img
চড়া দাম চেয়ে মাথায় হাত বড় গরুর বেপারিদের Jun 15, 2024
img
ঈদের ছুটির প্রথম দিনে পদ্মা সেতু পারাপারে আয় ৪ কোটি ৮২ লাখ টাকা Jun 15, 2024
img
প্রোটিয়াদের বিপক্ষে ১ রানের হারে স্বপ্নভঙ্গ নেপালের Jun 15, 2024
img
টানা বর্ষণ ও ভূমিধসে বিপর্যস্ত সিকিম, আটকে পড়েছেন ১০ বাংলাদেশি Jun 15, 2024
img
আজ পবিত্র হজ: লাব্বাইক ধ্বনিতে মুখর হবে আরাফাতের ময়দান Jun 15, 2024