৪ জুন ইরান যাচ্ছেন অনন্ত-বর্ষা

বাংলা চলচ্চিত্রের অন্যতম জুটি অনন্ত জলিল ও বর্ষা। দীর্ঘদিন সিনেমা থেকে দূরে থাকলেও আবারো ফিরেছেন তারা। এর আগে, অনন্ত জলিল ধর্মীয় কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন। তবে এবার তার নতুন ছবিতে আবারো জুটি বাঁধলেন এই দম্পতি। বর্তমানে তারা নতুন ছবি ‘দিন: দ্য ডে’ নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এটি ইরানের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন অনন্ত জলিল।

জানা গেছে, ছবিটির প্রথম ভাগের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। তবে রোজার কারণে কিছুদিন বন্ধ থাকলেও এবার বাকি কাজ শুরু হবে। তাই ছবির বাংলাদেশি ইউনিট নিয়ে আবারও ইরান যাচ্ছেন অনন্ত জলিল। তার সঙ্গে নায়িকা বর্ষাসহ বাংলাদেশের ১৫ জনের একটি দল ইরান যাচ্ছে বলে জানিয়েছেন তিনি (নায়ক)।

ছবিটি নিয়ে অনন্ত’র পরবর্তী পরিকল্পনা কী? এমন প্রশ্নের উত্তরে নায়ক বাংলাদেশ টাইমসকে বলেন, ছবিটির বাকি দৃশ্য ধারণের জন্য আবারও ইরান যাচ্ছি। এবারের ঈদ সেখানেই কাটবে। আমার সঙ্গে আমাদের দুই সন্তানও যাবেন। চলচ্চিত্রের এই অভিনেতা আরো জানান, ঈদের আগেই অর্থাৎ আগামী ৪ জুন দেশ ছাড়বেন ছবির টিম।

আরো জানা গেছে, ইরানে সপ্তাহের বেশি সময় ছবিটির শুটিং করবেন তারা। এ লটে ‘দিন: দ্য ডে’ ছবির অধিকাংশ অংশের কাজ শেষ হবে বলে জানান অনন্ত। এরপর আবারো খানিকটা বিরতি নিবেন ছবিটির টিম। মূলত তুরস্ক ভিসার জন্য নেয়া হবে এই বিরতি। কারণ এরপরের অংশের শুট তুরস্কে হবে বলে জানান অনন্ত।

ঈদ ইরানে পালন করা প্রসঙ্গে অনন্ত আরো জানান, মূলত আগে থেকে সব কিছু ঠিক করা ছিল, তাই পরিবর্তন করা যায়নি। আর একসঙ্গে এত বড় একটি টিম ইরানে যাচ্ছি, তাই সব কিছু পুনরায় করা সম্ভব হয়নি। তবে যা হয়েছে ভালো হয়েছে। আশা করছি ভালোভাবে কাজটি শেষ করতে পারব।

চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে বলেও জানিয়েছেন ছবির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

 

 

টাইমস/এসআই

 

Share this news on: