প্রেমিকের ক্রেডিট কার্ড দিয়ে ওয়েটারকে ৪ লাখ টাকা বখশিশ, অতঃপর...

ঘটনা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। অন্যদিনের মতোই বৃহস্পতিবার বয়ফ্রেন্ডের সঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন সেরিনা ওয়ালফি। সেখানে সেরিনা বলেন, নিউ ইয়র্কের বাড়িতে যাবেন, বিমানের টিকিট কেটে দিতে হবে। কিন্তু রাজি হননি তার বয়ফ্রেন্ড।

ক্লিয়ার স্কাই রেস্তোরায় এই নিয়ে দুজনের মনোমালিন্য হয়। খাবার শেষে ওয়েটার বিল নিয়ে আসেন। বিল হয়েছিল ৫৫.৩৭ ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ হাজার ৬৭৯ টাকা। বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকেই বিল মিটিয়ে দেন সেরিনা।

নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ডের বিল আসে ওই ব্যক্তির কাছে। বিল দেখে তিনি চমকে যান। কারণ ৫ হাজার ডলার (৪ লাখ ২২ হাজার ৫৩৫ টাকা) অতিরিক্ত কেটে রাখা হয়েছে তার ক্রেডিট কার্ড থেকে।

এতে বান্ধবি সেরিনাকে জিজ্ঞেস করেন, রেস্তোরাঁয় কত টাকা বিল দিয়েছিল। তখন বান্ধবি সেরিনা জানান অতিরিক্ত বিলের বিষয়ে তিনি কিছুই জানেন না।

টাকার হদিস না পেয়ে ক্রেডিট কার্ড কোম্পানিকে অভিযোগ জানান। তারা তদন্তে করে দেখে, ওয়েটারকে টিপ দেয়ার সময় অতিরিক্ত ৫ হাজার ডলার দিয়েছিলেন সেরিনা।

রেস্তোরাঁও জানিয়ে দেয়, তাদের হাতে আর কিছু নেই। টিপ বাবদ দেয়া টাকা ওয়েটারকে দিয়ে দেয়া হয়েছে। ফলে তা ফেরত দেয়া রেস্তোরাঁ কর্তৃপক্ষের পক্ষে সম্ভব নয়।

ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেপ্তার করা হয় সেরিনাকে। পরে অতিরিক্ত টাকা দেয়ার কথা স্বীকার করেন তিনি।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: