ফতুল্লায় পানি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় তুচ্ছ ঘটনায় শাকিল নামের এক যুবকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শাকিল দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে। তিনি এলাকায় পানির ব্যবসা করতেন।

শনিবার রাত পৌনে এগারোটায় দেওভোগ মাদ্রাসা হাসেমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় শাকিলকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের কোপে আরও পাঁচজন জখম হন। আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেলে এবং অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতদের স্বজন ও এলাকাবাসী জানান, স্থানীয় পানি ব্যবসায়ী শাকিল মোটরসাইকেলযোগে শহরের ২ নম্বর রেলগেট এলাকা থেকে বাংলাবাজার এলাকার বাসায় ফিরছিলেন। হাসেমবাগ এলাকা অতিক্রমের সময় তুহিন, নিক্সন, চান্দুসহ এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার গতিরোধ করে।

হেডলাইটের আলো তাদের চোখে পড়েছে এমন অভিযোগ এনে শাকিলের মোটরসাইকেলের হেডলাইটটি ভেঙ্গে ফেলে তারা। এ নিয়ে শাকিলের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তুহিন তার সহযোগীদের নিয়ে শাকিলকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

এ সময় শাকিলকে বাঁচাতে স্থানীয় লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরকেও এলোপাতাড়ি কোপায়। এতে শাওন, সুভাষ, অজ্ঞাত এক পথচারীসহ পাঁচজন জখম হন। এসময় এলাকাবাসী জড়ো হয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে গুরুতর অবস্থায় শাকিলসহ দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাকিল মারা যায়। বাকিদের নারায়ণগঞ্জ সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসা দেয় হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, পুলিশ ঘটনার তদন্ত করছে এবং হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

 

টাইমস/জিএস

Share this news on: