নৌবাহিনীর কর্পোরালসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর ও গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতদের মধ্যে ঢাকা নৌবাহিনীর সদরদপ্তরে কর্মরত একজন কর্পোরাল রয়েছেন।

শুক্রবার সকালে এসব দুর্ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার হারিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০), পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০) ও নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দপ্তরের কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭)।

মোটরসাইকেলযোগে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তার সহকর্মী কর্পোরাল জাহাঙ্গীর হোসেন। শুক্রবার সকাল সাড়ে ৬টায় মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় পেছন থেকে একটি ট্রাক ২৭ বছর বয়সী নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিল ১০ বছর বয়সী সামিয়া আক্তার। পথে মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে মহাসড়কে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া মারা যায়। গুরুতর অবস্থায় আহত চাচা শাহিন মিয়াকে (৩৫) মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর এলাকায় সকাল ১০টার দিকে ছেলে সোহাগ মিয়ার সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন সুফিয়া বেগম। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুজন রাস্তায় ছিটকে পড়েন। এ সময় উত্তরাঞ্চলগামী বাসের চাপায় ঘটনাস্থলেই ৬০ বছর বয়সী সুফিয়া মারা যান। দুর্ঘটনায় আহত সোহাগ মিয়াকে মির্জাপুরের ন্যাশনাল ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

নিহতদের মধ্যে কর্পোরাল নাজমুল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দুজনের মরদেহ হাইওয়ে থানা-পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিয়ার রহমান।

 

টাইমস/এসআই

Share this news on: