নোয়াখালীতে নানাবাড়ি বেড়াতে গিয়ে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

নোয়াখালীর কবিরহাটে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ভিমরুলের কামড়ে শ্রাবণ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই ও নানাসহ আরো দুইজন আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়। এর আগে শনিবার সন্ধ্যায় কবিরহাট উপজেলার পূর্ব রাজুরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু শ্রাবণ কবিরহাট উপজেলার পূর্ব রাজুরগাঁও গ্রামের বেলাল হোসেনের ছেলে। সে স্থানীয় একটি কিন্টারগার্ডেনের প্রথম শ্রেণির ছাত্র।

স্বজনদের অভিযোগ, চিকিৎসক ও নার্সদের অবহেলার কারণেই শিশুটির মৃত্যু হয়। তবে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নিহতের বাবা জানান, একই উপজেলার ফরাজিরহাট এলাকায় নানার বাড়িতে বেড়াতে যান তার দুই ছেলে ও স্ত্রী। বিকালে নানার সঙ্গে নৌকায় ঘুরতে যায় দুই ভাই। এ সময় ভিমরুল তাদের সকলকে এলোপাতাড়ি কামড়াতে থাকে। এতে তিনজনই গুরুতর আহত হয়।

পরে সন্ধ্যায় তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অবস্থায় ভর্তি করানো হলেও হাসপাতালের চিকিৎসক ও নার্সরা অতটা গুরুত্ব দেয়নি। তাদের অবহেলার কারণে এক ঘণ্টার মধ্যেই সাত বছরের শিশু শ্রাবণ মারা যায়।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ