মাদ্রাসাছাত্রীকে ট্রেনের বগিতে নিয়ে ধর্ষণের পর হত্যা প্রেমিকের!

প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়ে পঞ্চগড় থেকে ঢাকায় এসে লাশ হল মাদ্রাসাছাত্রী আসমা খাতুন।

সোমবার সকালে কমলাপুর রেলস্টেশনে বলাকা কমিউটার ট্রেনের পরিত্যক্ত বগির ভেতরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অভিযোগ উঠেছে, ওই ছাত্রীকে কমলাপুরে ট্রেনের পরিত্যক্ত বগিতে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে প্রেমিক।

নিহত আসমা খাতুন পঞ্চগড় জেলা সদরের কনপাড়া গ্রামের ভ্যানচালক আব্দুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় খানবাহাদুর মাদরাসা থেকে এবার দাখিল পাস করেছে।

আসমার পরিবারের অভিযোগ, একই মাদ্রাসার বাঁধন নামে এক সহপাঠীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গত রোববার বাঁধনের সঙ্গে ঢাকায় পালিয়ে আসে আসমা। পরে তাকে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যায় প্রেমিক।

আসমার চাচা মো. রাজু জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে আসমাকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। এরপর অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে ডায়েরিতে সহপাঠী বাঁধন (১৮) নামে এক ছেলের সঙ্গে সম্পর্কের বিষয়ে লেখা পাওয়া যায়। বাঁধনই আসমাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে দাবি করেন মো. রাজু।

রেলওয়ে পুলিশের ঢাকা সার্কেলের এএসপি ওমর ফারুক বলেন, লাশ দেখে আমরা নিশ্চিত আসমাকে হত্যা করা হয়েছে। এই হত্যার সঙ্গে তার প্রেমিক বাধন জড়িত বলে আমরা ধারণা করছি। বাধনের সঙ্গে সহযোগীও থাকতে পারে। তারা কীভাবে রেলস্টেশনের পরিত্যক্ত বগিতে গিয়েছে সেটি জানতে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। বাধনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ