নির্মম বাস্তবতার ডার্ক থ্রিলার ‘গেইম ওভার’

একটি জুয়া চক্রের আষ্টেপৃষ্ঠে জড়িয়ে পড়ে এক মধ্যবিত্ত পরিবারের বাবা। যার নির্মম শিকার হয় তার পরিবারের প্রতিটি সদস্য। সম্ভ্রম হারায় তার মেয়ে। আর এই পরিবারের অগোছালো ছেলে আবিদ। শিকার হতে হতে দেয়ালে পিঠ ঠেকে শিকারি হয়ে উঠেন আবিদ। তাকে ছায়ার মতো সঙ্গ দিতে থাকেন সাহসী সাংবাদিক লুবনা। পুরোটাই যেনো নির্মম বাস্তবতার মারপ্যাঁচে জড়ানো কঠিন এক খেলা। যে খেলার খেলোয়াড় আজমীরা খানের মতো এক প্রভাবশালী এবং আজগরের মতো এক জাত জুয়াড়ি। আবিদের শেষ চালে গুটি উল্টে যায়। শেষ হয় ধ্বংসাত্মক এই খেলার।

এমনই ডার্ক থ্রিলার ফিকশন নিয়ে তৈরি হয়েছে অপূর্ব ও মেহজাবিন অভিনীত টেলিফিল্ম ‘গেইম ওভার’। টেলিফিল্মটির কাহিনি লিখেছেন স্বরূপ চন্দ্র দে। পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার।

টেলিফিল্মটি সম্পর্কে অভিনেতা অপূর্ব বলেন, এই থ্রিলার নাটকের প্রতিটি মুহূর্ত দর্শকদের ভাবনায় ডুবিয়ে রাখবে। এর সিনেমাটিক ব্যাপারগুলো তাদের উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

অভিনেত্রী মেহজাবিন বলেন, এমন থ্রিলার গল্পের নাটকে আগে কখনও কাজ করা হয়নি। গল্পের মতো নির্মাণেও থাকছে ভিন্নতার ছাপ।

অভিনেতা শতাব্দী ওয়াদুদ

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত টেলিফিল্মটিতে অপূর্ব ও মেহজাবিনের পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ।

শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হওয়ার পর আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে বলে তিনি জানান।

 

টাইমস/এসআই

Share this news on: