বরিশালে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও

বরিশালের উজিপুর উপজেলার শিকারপুর বন্দরের ফ্লেক্সিলোড ব্যবসায়ী মাইনুল ইসলামের সঙ্গে এক বছর আগে পরিচয় হয় একই এলাকার এক গৃহবধূর।

বন্দরের রুপসী বাংলার একটি দোকানে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন মাইনুল। যা গোপনে ভিডিও ধারণ করা হয়। ধর্ষণের বিষয়টি তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বললে মাইনুল তাকে বিয়ের প্রলোভন দেখায়। পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায়ই তার সাথে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়। একপর্যায়ে ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে কৌশলে মাইনুল তাকে ওষুধ খাইয়ে গর্ভপাত ঘটায়।

বিষয়টি ওই গৃহবধূর স্বামী জানতে পারলে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। একপর্যায়ে ওই গৃহবধূ বিয়ের জন্য মাইনুলকে চাপ প্রয়োগ করলে সে বিয়ে করতে অস্বীকার করে।

উপায় না দেখে শুক্রবার বিকালে ওই গৃহবধূ বিয়ের দাবিতে মাইনুলের বাড়িতে গিয়ে অবস্থান নেয়। এসময় কৌশলে ঘরে তালা লাগিয়ে মাইনুলের পরিবারের সদস্যরা আত্মগোপন করে। ওইদিন রাতেই থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন দুই সন্তানের জননী ওই গৃহবধূ।

অভিযুক্ত মাইনুল ইসলাম পশ্চিম জয়শ্রী গ্রামের মৃত আলমগীর সরদারের ছেলে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

টাইমস/এসআই

 

Share this news on:

সর্বশেষ