নারায়ণগঞ্জের ‘চাপাতি তুহিন’ র‍্যাবের গুলিতে নিহত

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ শান্তিনগর এলাকার কাওসার হোসেনের ছেলে তুহিন। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মাদকের কারবারসহ বিভিন্ন অভিযোগে চারটি মামলা রয়েছে থানায়। এলাকায় তিনি ‘চাপাতি তুহিন’ নামে পরিচিত।

মঙ্গলবার রাতে কুমিল্লা থেকে তাকে আটক করা হয়। বুধবার ভোর রাতে নারায়ণগঞ্জ শহরের সৈয়দপুর এলাকায় কথিত বন্দুকযুদ্ধে তুহিন নিহত হয়।

র‌্যাব-১১ ব্যাটালিয়ন সদরদপ্তরের ল অফিসার সহকারী পুলিশ সুপার মশিউর রহমান এই তথ্য জানিয়েছেন। এর আগে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হাসানের প্রধান সহযোগী ছিল তুহিন।

মঙ্গলবার রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে তুহিনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে ভোরে নারায়ণগঞ্জের সৈয়দপুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায় র‌্যাবের একটি দল। সেখানে ওঁৎ পেতে থাকা তুহিনের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে তুহিন গুলিবিদ্ধ হয়। পরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তুহিনকে মৃত ঘোষণা করেন বলে জানান র‌্যাব কর্মকর্তা মশিউর রহমান।

 

টাইমস/এসআই

Share this news on: