সেনবাগে ঘুমের ওষুধ খেয়ে কলেজছাত্রের মৃত্যু

নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়। তাই পুলিশের ধারণা, অতিমাত্রায় ঘুমের ওষুধ খেয়ে তার মৃত্যু হতে পারে।

বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। সে বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা বিভাগের একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। মঙ্গলবার রাত ১১টার দিকে তার বাবাকে দোকানের চাবি দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ি থেকে বের হয়ে যায় জয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিল এবং সে বাড়িতেও ফিরে আসেনি। বুধবার রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে পড়ে থাকা জয়ের মৃতদেহ উদ্ধার করে।

সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশাদ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি।

 

টাইমস/এইচইউ

Share this news on: