মিরপুরে ৬৪ বছরের নারীকে খুন

রাজধানীর মিরপুরে হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো ৬৪ বছর বয়সী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে নিহতের নিজের ছয় তলা বাড়ির নিচ তলা থেকে লাশটি উদ্ধার করা। নিহত নারীর নাম শাহানাজ পারভীন। মিরপুর ৬ নম্বর সেকশনের সি ব্লকের ৪ নম্বর রোডের ছয়তলা বাড়িটি তার।

তার স্বামী মৃত মুনশি আবদুল মোতালেব। তাদের গ্রামের বাড়ি মাদারীপুরের রাজদরদী গ্রামে। শাহনাজ পারভীনের দুই ছেলে ও এক মেয়ে আছেন।

নিহত শাহনাজ পারভীনের ছেলে রুবাইয়েতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, বাসাটির নিচতলায় শাশুড়ি একাই থাকতেন। বেলা সাড়ে ১১টার দিকে শাশুড়ির খোঁজ নিতে নিচে নেমে দেখেন, মেঝেতে পানি। শাশুড়ি অচেতন পড়ে আছেন। তার হাত-পা বাঁধা, মুখে স্কচটেপ লাগানো। পুলিশকে খবর দেয়া হয়। পুলিশসহ স্বজনেরা তাকে উদ্ধার করে বেলা ১টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহনাজ পারভীনকে মৃত ঘোষণা করেন।

জেসমিন আক্তার বলেন, এই বাসার তিন তলায় থাকেন তিনি। তার স্বামী রুবাইয়েত বরিশালে ক্যাডেট কলেজের প্রিন্সিপালের পিএস হিসেবে কর্মরত আছেন। শাহনাজ পারভীনের আরেক ছেলে মুরাদ জার্মানিতে পরিবার নিয়ে থাকেন। মেয়ে শায়লা পারভীন বানু ওই বাড়িরই একটি ফ্লোরে থাকেন। তিনি স্কুলের শিক্ষিকা। ঘটনার সময় স্কুলে ছিলেন তিনি। শায়লা পারভীনের ১০ বছরের ছেলে এহতেশাম নানির সঙ্গেই বেশির ভাগ সময় থাকত। রাতে ঘুমাত। আজ সকালেও শাহনাজ পারভীন তাকে ঘুম থেকে উঠিয়ে স্কুলে পাঠান। তিনি আরও বলেন, তার শাশুড়ির হাতে স্বর্ণের বালা ছিল। সে দুটি নেই। তবে বাসার কিছু খোয়া গেছে কিনা এখনই তা বলতে পারছেন না।

সকাল ১০টা থেকে বেলা ১১টার মধ্যে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান মিরপুর মডেল থানার উপপরিদর্শক মো. এমদাদুল ইসলাম।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ