• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

বিজেপিতে যোগ দিলেন সানি দেওল

বিজেপিতে যোগ দিলেন সানি দেওল

বিনোদন ডেস্ক২৩ এপ্রিল ২০১৯, ০৪:১৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি(বিজেপি)-তে যোগ দিলেন বলিউড অভিনেতা সানি দেওল।

শুক্রবার দিল্লিতে বিজেপির সভাপতি অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেন সানি। তখন থেকেই তার বিজেপিতে যোগ দেয়া নিয়ে জল্পনা চলছিল। এরপর মঙ্গলবার দুপুরে দিল্লিতে তাকে দলে স্বাগত জানান কেন্দ্রীয়মন্ত্রী নির্মলা সীতারমণ এবং পীযূষ গয়াল।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা অটলবিহারী বাজপেয়ির আমলে বিজেপিতে যোগ দিয়েছিলেন সানি দেওলের বাবা ধর্মেন্দ্র। ২০০৪-এ রাজস্থানের বিকানের থেকে এমপিও নির্বাচিত হন তিনি। বাবাকে দেখে অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগদান করার সিদ্ধান্ত নেন বলে দিল্লিতে জানান সানি দেওল।

সানি বলেন, ‘আমার বাবা অটলজিকে সমর্থন করতেন। তার সঙ্গে কাজও করেছিলেন। তাই মোদিজির সমর্থনে এগিয়ে এসেছি আমি। আগামী পাঁচ বছরও উনাকে প্রধানমন্ত্রী দেখতে চাই। তবে আমার কাজই কথা বলবে।’

বর্ডার, গদর: এক প্রেম কথা’র মতো ছবিতে অভিনয় করে এককালে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন সানি দেওল।

সানি দেওল অভিনীত ‘মহল্লা আশি’ ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এই ছবিতে অযোধ্যার রাম মন্দিরের করসেবকের চরিত্রে দেখা যায় তাকে। তার সেই জাতীয়তাবাদী ভাবমূর্তিটাকেই বিজেপি ব্যবহার করতে চাইছে বলে ধারণা রাজনৈতিক বিশ্লেষকদের।

সানি দেওলের বিজেপির সদস্যপদ গ্রহণ করার পর প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণের বক্তব্যেও এমন ইঙ্গিত পাওয়া যায়।

১৯৭১ সালে বাংলাদেশ-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি বর্ডার চলচ্চিত্রের কথা উল্লেখ করে নির্মলা বলেন, ‘বর্ডার ছবিতে জাতীয়তাবাদ এবং দেশভক্তিকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন সানি, যা মানুষের মন ছুঁয়ে গিয়েছিল।’

অভিনয় করেই এই ধরনের অনুভূতি আনা যায় না বলে মন্তব্য করেন পীযুষ গয়ালও।

আনন্দবাজার জানায়, এবারের লোকসভা নির্বাচনে অমৃতসর, গুরুদাসপুর এবং হোশিয়ারপুরসহ পাঞ্জাবের ১৩টি আসনে লড়ছে বিজেপি ও শিরোমণি অকালি দলের জোট। শুরুতে অমৃতসর থেকে সানিকে প্রার্থী করা হতে পারে বলে জানা গিয়েছিল। কিন্তু রোববার কেন্দ্রীয়মন্ত্রী হরদীপ সিং পুরীকে সেখান থেকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। দলের শীর্ষ নেতৃত্বের তরফ থেকে যদিও এখন পর্যন্ত নিশ্চিতভাবে কিছু ঘোষণা করা হয়নি, তবে সানিকে গুরুদাসপুর থেকে প্রার্থী করা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

১৯৯৭ সালে বিজেপিতে যোগ দেয়ার পর এই গুরুদাসপুর কেন্দ্র থেকে চারবার সাংসদ নির্বাচিত হন প্রয়াত বলিউড অভিনেতা বিনোদ খান্না। তার স্ত্রী কবিতা খান্না এবং ছেলে অক্ষয় খান্নাকে ওই আসন থেকে দাঁড় করানো হতে পারে বলেও বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত সানি ঘায়েল, গদর: এক প্রেম কথা, দামিনি, এবং বর্ডার-এর মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন।

এই নিয়ে সানি দেওলের পরিবারের তিন সদস্য রাজনীতিতে পা রাখলেন। ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীও এই মুহূর্তে বিজেপির সাংসদ।

১৯ মে সপ্তম দফায় পাঞ্জাবে নির্বাচন অনুষ্ঠিত হবে । ফলাফল  ঘোষণা হবে ২৩ মে।

 

টাইমস/এসআই

ভূমধ্যসাগরের দুঃসহ স্মৃতি এখনো তাড়িয়ে বেড়ায় বিলালকে

ভূমধ্যসাগরের দুঃসহ স্মৃতি এখনো তাড়িয়ে বেড়ায় বিলালকে

অবৈধপথে ইতালি পাড়ি দিতে গিয়ে তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে ৩৯ জন নিখোঁজ হওয়ার পর ভাগ্যক্রমে বেঁচে যাওয়া যুবকরা দেশে ফিরতে শুরু করেছেন। বেঁচে ফিরলেও তাদের তাড়া করছে দুঃসহ স্মৃতি। নিজেদের অভিজ্ঞতা থেকে তারা বলছেন, মৃত্যুপথ পাড়ি দিতে আরো অন্তত দুইশ বাংলাদেশিকে জড়ো করা হয়েছে লিবিয়ায়।

নরসিংদীতে  অভাবের তাড়নায় দুই মেয়েকে হত্যা করলেন বাবা!

নরসিংদীতে অভাবের তাড়নায় দুই মেয়েকে হত্যা করলেন বাবা!

নরসিংদীতে আর্থিক অসচ্ছলতার কারণে দুই সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছেন এক পাষণ্ড বাবা। শুক্রবার রাতে নরসিংদী লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশুর নাম তাইন (১১) ও তাইবা (৪)।

নায়িকা মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে পর্নো ভিডিও!

নায়িকা মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে পর্নো ভিডিও!

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পর্নো ভিডিও আপলোড করা হয়েছে।

আন্তর্জাতিক

মোদির জয়ের পরই ভারতে নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন (ভিডিও)

মোদির জয়ের পরই ভারতে নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন (ভিডিও)

ভারতে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরপরই এক নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে নির্যাতন করেছেন গোরক্ষকরা। নির্যাতনের সময় জোর করে তাদেরকে দিয়ে ‘জয় শ্রী রাম’ বলতে বাধ্য করা হয়।

জাতীয়

বাংলাদেশে ইলেকট্রিক ট্রেন চালু করব: প্রধানমন্ত্রী

বাংলাদেশে ইলেকট্রিক ট্রেন চালু করব: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা মেট্রোরেল যেমন চালু করতে যাচ্ছি, সেইসাথে আমরা বিদ্যুৎচালিত ট্রেন, যা একান্তভাবে পরিবেশ বান্ধব, সেই বিদ্যুৎ চালিত ট্রেনও চালু করব। আমরা সেভাবে কাজ করে যাচ্ছি।

জাতীয়

কোনাবাড়ি ফ্লাইওভারের ভুল নামফলকের ছবি ভাইরাল

কোনাবাড়ি ফ্লাইওভারের ভুল নামফলকের ছবি ভাইরাল

ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সাসেক জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়কে কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার, কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও ঘারিন্দা আন্ডারপাস এবং কড্ডা-১ সেতু ও বাইমাইল সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিনোদন

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!   

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!  

চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ। সর্বশেষ তাকে উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবিতে দেখা গেছে। এরপর থেকে মিডিয়া থেকে অনেকটা দূরে আছেন এই অভিনেত্রী। এছাড়া বর্তমানে ভিন্ন পেশার কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি।

জাতীয়

নাটোরে ৪ সন্তানের জন্ম দিলেন এক নারী

নাটোরে ৪ সন্তানের জন্ম দিলেন এক নারী

বিয়ের ১১ বছর পর সন্তানের মুখ দেখতে পেলেন নাটোরের সিংড়া উপজেলার মিলন ও সাহিদা দম্পতি। তবে একটি দুটি নয় চার চারটি সন্তান স্বাভাবিকভাবেই জন্ম দিয়েছেন সাহিদা।

বিনোদন

কথা রাখলেন না সানি লিওন!

কথা রাখলেন না সানি লিওন!

সানি লিওন মানেই নগ্নতা। সেই ধারাকে অনেকটা বদলাতে চেয়েছিলেন এই অভিনেত্রী। এই কারণে কিছুদিন আগেও সংবাদ মাধ্যমে এসে কোনো দৃশ্যে আর চুমু খেতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।