শ্রোতাদের জন্য আঁখির ‘তোমারই কারণে’

আঁখি আলমগীর। বিভিন্ন সময় বিদেশের কনসার্ট ও স্টেজ গান নিয়ে ব্যস্ত থাকলেও ঈদে নিজের শ্রোতা দর্শকদের মন ভাঙেন না তিনি। তাই তো ঈদ আসলে ভক্তদের জন্য নতুন গান নিয়ে হাজির হন এই শিল্পী।

তারই ধারাবাহিকতায় এবারের ঈদ উপলক্ষে আঁখি এরই মধ্যে কণ্ঠ দিয়েছেন একটি গানে। এর শিরোনাম ‘তোমারই কারণে’। অনুরূপ আইচের লেখায় এর সুর করেছেন ফাজবীর তাজ তন্ময়। সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে বলেন, এই গানের কথাগুলো ভীষণ চমৎকার। সহজ বোধগম্য। তাছাড়া অনুরূপ আইচের লেখা বরাবরই এমনই হয়। তার গানের কথা প্রাণোচ্ছ্বল ও মধুর। এই কারণে অনুরূপের গানে কণ্ঠ দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পাশাপাশি গানটির সুর এবং সঙ্গীতায়োজনও একেবারে আলাদা। রেকর্ডিংয়ের সময় বেশ উপভোগ করেছি। আশা করছি, প্রকাশের পরও গানটি শ্রোতাদের উপভোগ্য হবে।

এটি ছাড়াও আঁখি আগামী ঈদে শ্রোতাদের জন্য টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে গাইবেন বলেও জানান।

প্রসঙ্গত, গানের বাইরেও আঁখি একজন বাংলাদেশি অভিনেত্রী ও উপস্থাপিকা। তিনি ১৯৮৪ সালে ‘ভাত দে’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ শিশু শিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপর ২০১৭ সাল পর্যন্ত তিনি ১৯টি গানের অ্যালবাম প্রকাশ করেন। তবে এই সময়ে এসে তিনি একক গানে কণ্ঠ দিচ্ছেন বেশি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: