ঈদে টয়ার ‘সাইজ ৪২’

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ছোটবেলা থেকে ইচ্ছে ছিল, বড় হয়ে পেশাগত জীবনে কর্পোরেট চাকরি করবেন অথবা কোনো মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করবেন। সে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছিলেন তিনি। তবে একদিন হুট করে বদলে যায় তার জীবন। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে ফেলেন তিনি।

অনেকটা খামখেয়ালিতেই কিন্তু লাক্স-এ নাম লিখিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে যখন বাছাই পর্বে টিকে যান, তখনই নিজের ভিতর আত্মবিশ্বাস বাড়তে থাকে। স্বপ্ন দেখেন, তিনিও পারবেন! ব্যাস, এই একটা ইচ্ছা নিজের মধ্যে লালন করে ঢাকায় এসেছিলেন টয়া। এরপর বনে যান, ছোট পর্দার তরুণ প্রজন্মের দর্শকদের পছন্দের তারকা। এইভাবে কিন্তু তার পথচলা।

এরপর গেল বছর ছোটপর্দার গণ্ডি পেরিয়ে ‘বেঙ্গলি বিউটি’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লিখিয়েছেন টয়া। এছাড়াও মডেল-উপস্থাপক হিসেবেও অনেকের নজর কেড়েছেন তিনি। কাজ করেছেন আরজে হিসাবেও। সব কিছু মিলিয়ে কাজ যেন পিছনে ছুটছে তার।

এদিকে, ঈদের কাজেও যেন অবসর নেই টয়ার। একের পর এক কাজ করে চলেছেন দুই পর্দার এই অভিনেত্রী। এরই মধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন টয়া। তবে সম্প্রতি কাজ করেছেন নাটক ‘সাইজ ৪২’-এর।

জানা গেছে, এই নাটকটি আসন্ন উৎসবের জন্য নির্মিত হয়েছে। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টয়া ও জোভান। পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল।

নাটকের গল্প শোনা হয় টয়ার কাছে, তিনি বলেন, মূলত একটি আন্ডারওয়্যারকে ঘিরে এগিয়ে যায় নাটকটির গল্প। এতে দেখা যায়, বাবু আর সজল দু’জনই এক অফিসে চাকরি করে। তারা বেশ ভালো বন্ধুও। বাস্তবে যা হয়, সজল সব সময় মিথ্যা কথা বলে অফিস থেকে ছুটি নেন। তবে এইবার বস তার মিথ্যা বুঝে যান, তাই তিনি সজলকে আর ছুটি দেন না।

তবে বাবু তো তার বন্ধু। বিপদে-আপদে তার পাশে থাকেন। তিনি নাটক সাজিয়ে সজলের ছুটি ম্যানেজ করে দেন। কীভাবে? বস ভোজন রসিক। খেতে ভীষণ পছন্দ করেন। তাই বসকে তিনি সজলের বউয়ের কথা বলে ছুটি পাইয়ে দেন। বলেন, তার বউ সেরা রাধুনীর ১০-এ আছেন। তারপর সজলের বস তার বাসায় দাওয়াত খেতে যায়। খাওয়া শেষে টয়লেটে গিয়ে আন্ডারওয়্যারটি ভুলে রেখে চলে আসেন তিনি। এরপর এই জিনিসটি নিয়ে ঘটতে থাকে মজার মজার কাহিনী।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরো অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা প্রমুখ। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে। তবে সময়, তারিখ এখনো জানাতে পারেননি তিনি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on:

সর্বশেষ

img
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২ Apr 26, 2024
img
পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত Apr 26, 2024
img
নতুন করে বেড়েছে সবজি-মাংসের দাম Apr 26, 2024
img
থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা Apr 26, 2024
img
ভারতে লোকসভা নির্বাচনে দ্বিতীয় দফার ভোটগ্রহণ চলছে Apr 26, 2024
img
৪৬তম বিসিএসের প্রিলি আজ, মানতে হবে যত নির্দেশনা Apr 26, 2024
img
পাবনায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ আটক ৩ Apr 26, 2024
img
টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের লক্ষ্য জানালেন সাকিব Apr 25, 2024
img
গাজায় ২০ জনকে জীবন্ত কবর দেয়ার অভিযোগ Apr 25, 2024
img
দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর Apr 25, 2024