কোনো চরিত্রকেই চ্যালেঞ্জিং মনে করেন না মেহজাবিন!  

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গেলো দুই বছর ধরে ছোট পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন। ২০১৭ সালে তার অভিনীত একটি নাটক ‘বড় ছেলে’ প্রচারিত হওয়ার পর পাল্টে যায় মেহজাবিনের ক্যারিয়ার। এরপর থেকে নিজেকে ভেঙে চুরে একেবারে বদলে ফেলেছেন এই অভিনেত্রী।

এদিকে, সাম্প্রতিক সময়ে এসে মেহজাবিন নিজেকে আরো জীবন্ত করে তুলেছেন। ইদানিং কোনো চরিত্রই যেন তার কাছে চ্যালেঞ্জিং মনে হচ্ছে না। তাই তো পরিচালকরাও ভিন্নধর্মী গল্পের কাজে শুধু মেহজাবিনকেই ভাবছেন।

তারই ধারাবাহিকতায় আসন্ন ঈদের জন্য নির্মিত হয়েছে একটি নাটক ‘পতঙ্গ’। এতে একেবারে বস্তির মেয়ে সেজেছেন মেহজাবিন। শুধু কী তাই! এই নাটকে নিম্নমানের লোভী মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে।

তারাশংকর বন্দ্যোপাধ্যায় পতঙ্গ গল্পের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।  

নাটকের গল্প কেমন হবে? মেহজাবিনের জবাব, অন্যের সুন্দর পোশাক, গয়না’সহ বাড়ির বিভিন্ন জিনিসের প্রতি বিশেষ লোভ। শুধু কী তাই, মাঝে মাঝে চুরি করে ধরা পড়ি মানুষের কাছে। এতটাই নিম্নমানের চরিত্রে আমাকে অভিনয় করতে হয়েছে নাটকটিতে।

অভিনয় প্রসঙ্গে মেহজাবিনের ভাষ্য, আমি গল্পের প্রয়োজনে সব রকম চরিত্রে অভিনয় করতে প্রস্তুত। হোক সেটা খুব নিম্নমানের আবার ধনকুবের। এ নাটকেও আমার চরিত্রটি মূলত বস্তির মেয়ের। অভিনয়ের সময় বেশ ভয় পেয়েছিলান, পারবো কিনা! আশা করছি, পেরেছি। দর্শকরা দেখার পর আরো ভালো বলতে পারবে।

এদিকে, নাটকটি ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা রাফাত মজুমদার রিংকু।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: