ট্রাম্প ও মেলানিয়া করোনা আক্রান্ত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনায় আক্রান্ত হয়েছেন। ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনায় আক্রান্ত হওয়ার পর ট্রাম্প ও মেলানিয়া কোয়ারেন্টিন শুরু করেন। পরে তাদের দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়। খবর বিবিসির

নিজের টুইটারে ডোনাল্ড ট্রাম্প এক পোস্ট করেছেন। ওই পোস্টে তিনি জানান, মেলানিয়া এবং আমি করোনা পজিটিভ। আমরা কোয়ারেন্টিনে আছি। সেই সঙ্গে সেরে ওঠার জন্যে সব ধরণের প্রক্রিয়া আমরা শুরু করেছি। দ্রুতই সুস্থ হয়ে যাবো আশা করি।

এ বিষয়ে মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্পের চিকিৎসক ডা. শন কনলি বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রাম্প ও মেলানিয়ার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন। ডা. শন কনলি এ নিয়ে একটি নোট প্রকাশ করেছেন।

ডা. শন কনলির বরাত দিয়ে সিএনএন আরও জানিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি এখনো সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা হোম কোয়ারেন্টিন করছেন।

গত বুধবার যুক্তরাষ্ট্রের মিনেসোটায় এক সমাবেশে অংশ নিতে প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানে ট্রাম্পের সফরসঙ্গী ছিলেন তার সহযোগী হোপ হিকস। সফর থেকে ফেরার পরই হোপসের দেহে করোনা শনাক্ত করা হয়। পরে ট্রাম্প ও মেলানিয়ার নমুনাও করোনা টেস্টের জন্য পাঠানো হয়। টেস্টে দুজনই করোনা পজিটিভ হয়েছেন।

 

টাইমস/এসএন

Share this news on: