• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

লন্ডনের বাসে ব্রিটিশ নারী এমপির সামনেই হস্তমৈথুন

লন্ডনের বাসে ব্রিটিশ নারী এমপির সামনেই হস্তমৈথুন

আন্তর্জাতিক ডেস্ক১৩ এপ্রিল ২০১৯, ০১:৪২পিএম, ঢাকা-বাংলাদেশ।

প্রকাশ্যে একজন অসভ্যতা করায় রীতিমতো অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়তে হয়েছে ব্রিটেনের লেবার পার্টির এমপি নাজ শাহকে। লন্ডনের একটি বাসে তার সামনে বসে হস্তমৈথুন করলেন এক ব্যক্তি।

১ এপ্রিলের ঘটনা। ব্র্যাডফোর্ড ওয়েস্টের এমপি নাজ মধ্য লন্ডনের হোয়াইটহলে পৌঁছে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান। পুলিশ এখনও অপরাধীকে ধরতে পারেনি।

পরে এক বিবৃতিতে নাজ বলেন, ‘ওই ঘটনায় আমার কী করণীয় বুঝে উঠতে পারছিলাম না। পুরোপুরি বিহ্বল হয়ে পড়েছিলাম। লোকটা আমার সামনেই বসেছিল। হঠাৎ দেখি অসভ্যতা শুরু করেছে। হস্তমৈথুন করছে। আমি বাসচালককে বললাম, এই সব হচ্ছেটা কী? তারপরেও লোকটার অসভ্যতা বন্ধ হয়নি। আমি বাস থেকে নেমে যাওয়ার সময় পর্যন্ত লোকটা অসভ্যতা করে গেছে। ওই ঘটনার কথা মনে করে আমি এখনও অসুস্থ বোধ করছি।’

নাজ পুলিশকে এও বলেছেন, ‘আমি আগে কখনো এমন ঘটনার মুখোমুখি হইনি। নারীদের বাড়ি থেকে বেরিয়ে যাতে এমন পরিস্থিতির মুখোমুখি হতে না হয়, সেটা সকলেরই মাথায় রাখা উচিত।’

শুধু পুলিশের কাছে অভিযোগ জানিয়েই থেমে থাকেননি নাজ, ওই ঘটনার কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতেও। শেয়ার করেন একটি ইউটিউবে থাকা ভিডিও। যেখানে দেখানো হয়েছে, এমন ঘটনা লন্ডনসহ বিশ্বের বিভিন্ন শহরেই ঘটছে। কিন্তু ৯০ শতাংশ ঘটনাই কেউ জানতে পারছেন না। কারণ যারা এমন ঘটনার শিকার হচ্ছেন, তারা বেশির ভাগ ক্ষেত্রেই সেই সব কাউকে জানাতে চান না। ওই ভিডিওটি শেয়ার করে নাজ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, এমন ঘটনার শিকার হওয়ার সঙ্গে সঙ্গেই তা পুলিশকে জানাতে হবে।

 

 

টাইমস/এসআই

শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে সিরিজ বোমা হামলা, নিহত দেড় শতাধিক

শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে সিরিজ বোমা হামলা, নিহত দেড় শতাধিক

শ্রীলঙ্কায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের ইস্টার সানডের প্রার্থনার সময় রাজধানীসহ বিভিন্ন স্থানে অনন্ত তিনটি গির্জা ও তিনটি অভিজাত হোটেলে সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার সকালের এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫৬ জনে। তাদের মধ্যে ৩৫ জন বিদেশি রয়েছে। এছাড়া চার শতাধিক আহত হয়েছেন বলে হাসপাতাল ও পুলিশের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

শ্রীলঙ্কায় নুতন করে আরও একটি হোটেলে বিস্ফোরণ, দুইজন নিহত   

শ্রীলঙ্কায় নুতন করে আরও একটি হোটেলে বিস্ফোরণ, দুইজন নিহত  

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে নতুন করে আরেকটি হোটেলে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববারের এ বিস্ফোরণে দুইজন নিহত হয়েছেন। পুলিশের একজন মুখপাত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শ্রীলঙ্কায় বিস্ফোরণের পর থেকে দুই বাংলাদেশি নিখোঁজ

শ্রীলঙ্কায় বিস্ফোরণের পর থেকে দুই বাংলাদেশি নিখোঁজ

শ্রীলঙ্কায় বিস্ফোরণের ঘটনার পর থেকে দুই বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। নিখোঁজ দুই বাংলাদেশির মধ্যে একজন প্রাপ্তবয়স্ক, অন্যজন শিশু। চার সদস্যর পরিবারটি শ্রীলঙ্কার বেড়াতে গিয়েছিল বলে জানান তিনি।

জাতীয়

শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর নিন্দা

শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর নিন্দা

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে গীর্জা ও হোটেলে ভয়াবহ সিরিজ বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা ও শোক জানিয়েছেন প্রেসিডেন্ট আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পৃথক বার্তায় তারা এ হামলার নিন্দা জানিয়েছেন।

জাতীয়

শ্রীলঙ্কায় বাংলাদেশিরা নিরাপদে আছেন: বাংলাদেশ হাইকমিশন   

শ্রীলঙ্কায় বাংলাদেশিরা নিরাপদে আছেন: বাংলাদেশ হাইকমিশন  

শ্রীলঙ্কায় সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনায় বাংলাদেশিরা নিরাপদে আছেন বলে জানিয়েছেন শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়াজ হামিদুল্লাহ। তিনি জানিয়েছেন, শ্রীলঙ্কায় সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত কোনও বাংলাদেশি হতাহতের খবর পাওয়া যায়নি। শ্রীলঙ্কায় বাংলাদেশের মিশন সেখানে থাকা বাংলাদেশি পরিবারের সঙ্গে যোগাযোগ করছে। মিশনে একটি হটলাইন খোলা হয়েছে যাতে করে যে কেউ যোগাযোগ করতে পারে।

জাতীয়

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মহিউদ্দিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার ভোর ৪টার দিকে মেরিন ড্রাইভ সড়কের জব্বার মুন্সির হ্যাচারীর পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম ঘটনাটি নিশ্চিত করছেন।

ভ্রমণ

চট্টগ্রামের খেজুরতলা বীচ

চট্টগ্রামের খেজুরতলা বীচ

অজস্র আকর্ষণীয় পর্যটন নিদর্শনে ভরপুর পাহাড় কন্যা চট্টগ্রাম। পাহাড়, সাগর, আঁকাবাঁকা পাহাড়ি সড়ক, বন্যপ্রাণীর অভয়ারণ্য, ঝাউবন, ঝুলন্ত সেতু, সমুদ্রবন্দর- কি নেই এখানে। চট্টগ্রামের অন্যতম আকর্ষণ হল এর অনিন্দ্য সুন্দর সমুদ্র সৈকতগুলো। এখানে যে কয়টি সুন্দর সৈকত আছে তার মধ্যে সৌন্দর্যের দিক থেকে খেজুরতলা বীচ অনেকটা এগিয়ে।

বিনোদন

পেশাদার খুনি থেকে ‘প্রেমিক’ সজল

পেশাদার খুনি থেকে ‘প্রেমিক’ সজল

আব্দুন নূর সজল। বাংলা নাটকের বেশ চ্যালেঞ্জিং চরিত্রের একজন তারকা। গেলো দুই বছর ধরে বেছে বেছে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে, বেশী সময় তাকে রোম্যান্টিক চরিত্রে পাওয়া গেলেও এখন গল্প বাছাইয়ের ক্ষেত্রে বেশ মনোযোগী হয়েছেন এই অভিনেতা।