করোনা: খুলনা বিভাগে আক্রান্ত বেড়ে ৪ হাজার ২৭৪

খুলনা বিভাগে নতুন করে আরও ১৯৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ২৭৪। এ ছাড়া বিভাগে করোনায় নতুন করে মৃত্যু হয়েছে আরও সাতজনের। এ নিয়ে বিভাগে আক্রান্ত হয়ে মোট ৭২ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) মো. মনজুরুল মুরশিদ এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

বিভাগে নতুন সংক্রমিত ১৯৮ জনের মধ্যে খুলনা জেলায় রয়েছেন ১০৯ জন, সাতক্ষীরায় ১, যশোরে ৪৫, ঝিনাইদহে ১০, মাগুরায় ৬, নড়াইলে ১, কুষ্টিয়ায় ২১, চুয়াডাঙ্গায় ৩ ও মেহেরপুরে ২ জন রয়েছেন।

বিভাগে নতুন করে ৭৭ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়াল ১ হাজার ১৫৮।

বিভাগের মধ্যে খুলনায় ১ হাজার ৮৯৫ জন, বাগেরহাটে ১৯৪ জন, সাতক্ষীরায় ১৮৪, যশোরে ৬০৬, ঝিনাইদহে ১৯৫, মাগুরায় ১৩৬, নড়াইলে ১৭৯, কুষ্টিয়ায় ৫৯৮, চুয়াডাঙ্গায় ২১৫ ও মেহেরপুরে ৭২ জন করোনায় সংক্রমিত হয়েছেন।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনায় সবচেয়ে বেশি ২৫ জন, যশোরে ১২, কুষ্টিয়ায় ৯ ও নড়াইলে ৭ জন রয়েছেন। এ ছাড়া মেহেরপুরে ৫ জন, সাতক্ষীরায় ৪, বাগেরহাট ও মাগুরায় ৩ জন করে এবং ঝিনাইদহ ও চুয়াডাঙ্গায় ২ জন করে করোনা রোগী মারা গেছেন।

বিভাগের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন খুলনায় ২৬৬ জন, বাগেরহাটে ৮১, সাতক্ষীরায় ৫৯, যশোরে ১৬৪, ঝিনাইদহে ৮৮, মাগুরায় ৪৫, নড়াইলে ৬৬, কুষ্টিয়ায় ২৩২, চুয়াডাঙ্গায় ১৩২ ও মেহেরপুরে ২৫ জন।

 

টাইমস/এইচইউ

Share this news on: