প্রেমে রাজি না হওয়ায় ছুরিকাঘাতে ছাত্রী খুন: সাভারে যুবক আটক

ঢাকার সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনি থেকে সেলিম পালোয়ান নামে ওই যুবককে আটক করা হয়। বুধবার ওই যুবককে আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইবে বলে জানা গেছে।

জানা গেছে, স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলার মূল আসামি মিজানুর রহমানের পাশের বাসায় পরিবার নিয়ে বসবার করেন সেলিম পালোয়ান। সেলিম পালোয়ানের সঙ্গে ঘাতক মিজানের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। হত্যাকান্ডের আগেও সেলিমের সঙ্গে মিজানুর কয়েকবার ফোনে কথা বলেছেন বলে জানিয়েছে পুলিশ। যে কারণে পুলিশ ধারণা করছে, এ হত্যাকান্ডের অনেক তথ্যই সেলিমের জানা রয়েছে।

এ ব্যাপারে সাভার থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, স্কুলছাত্রী নীলা হত্যার সঙ্গে সেলিম জড়িত থাকতে পারে বলে আমাদের শক্ত ধারণা রয়েছে। কারণ মিজানুরের সঙ্গে সেলিমের বন্ধুত্ব রয়েছে। এছাড়া হত্যাকাণ্ডের আগে ও পরে সেলিম ও মিজানুরের মোবাইল কথোপকথনের রেকর্ড আমাদের ধারণাকে আরও এগিয়ে নিয়ে গেছে।

জানা গেছে, নীলা রায়কে বেশ কয়েক মাস ধরেই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মিজানুর রহমান মিজান। কিন্তু নীলা রায় ওই প্রস্তাবে রাজি না হওয়ায় মিজান ওই স্কুলছাত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে স্কুলছাত্রী নীলা রায়কে রিক্সা থেকে নামিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে মিজানুর। ঘাতক মিজানুর স্থানীয় ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে। সে স্থানীয় একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ