সাঁতার কাটতে গিয়ে রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

নওগাঁয় একটি নদীতে সাঁতার কাটতে গিয়ে রিফাত হোসাইন (২১) নামে রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং টেকনোলজির (রুয়েট) এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নওগাঁর ছোট যমুনা নদীতে সাঁতার কাটতে গিয়ে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধারে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবরি দল কাজ করছে।

রিফাত হোসাইন নওগাঁ শহরের কুমাইগাড়ী মহল্লার দেওয়ানপাড়ার শেরেকুল ইসলামের ছেলে।

জানা গেছে, ঈদের ছুটিতে রিফাত হোসাইন বাড়িতে আসেন। বৃহস্পতিবার চাচাতো ভাই উল্লাসের সঙ্গে ডিগ্রির মোড় শিশু হাসপাতালের পেছনে দুপুরে ছোট যমুনা নদীতে সাঁতার কাটছিলেন। এক সময় তারা নদীর দক্ষিণ পাশ থেকে সাঁতার কেটে উত্তর পাড়ে যাচ্ছিলেন। সাঁতরে উল্লাস নদী পার হলেও তীর থেকে ৫-৭ ফুট দূরে থাকা অব্স্থায় রিফাত নিস্তেজ হয়ে পানিতে ডুবে যান।

নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ম্যানেজার সাবের আলী বলেন, তাকে উদ্ধারে নওগাঁ স্টেশনের পাঁচজন এবং রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের দুজন ডুবরিসহ পাঁচজন কাজ করছেন। ডুবে যাওয়া জায়গায় অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অবস্থান পরিবর্তন করে আশপাশে খোঁজা হচ্ছে।

নওগাঁ সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, সাঁতার কেটে নদী পার হতে গিয়ে রিফাত হোসাইন নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে নদীতে জাল টানা হয়েছে। উদ্ধারের কাজ অব্যাহত আছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ