নোয়াখালীতে ঘর থেকে বের হওয়ার ১২ ঘণ্টার পর মিলল ক্ষতবিক্ষত লাশ  

নোয়াখালীর চাটখিলে রাতে মোবাইল ফোনে কল পেয়ে ঘর থেকে বের হওয়ার ১২ ঘণ্টা পর এক চা দোকানীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলশ্রী গ্রাম থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম শাহ আলম (৫৮)। তিনি ওই এলাকায় একটি চায়ের দোকান চালাতেন।

পুলিশ জানায়, দুপুরে শাহ আলমের চা দোকান থেকে একশগজ দূরে অপর একটি দোকানের পেছনের পরিত্যক্ত জায়গায় তার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহতের মেয়ে শারমিন আক্তার বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে বাবার মোবাইল ফোনে একাধিকবার কল আসে। এর কিছুক্ষণ পর তিনি ঘরের দরজা বাইরে থেকে লাগিয়ে চলে যান। পরে সকাল পর্যন্ত তিনি আর বাড়িতে ফিরেননি। সকালে দোকান বন্ধ দেখতে পেয়ে সবাই তাকে খোঁজাখুঁজি করতে থাকে।

স্থানীয় কয়েকজন তার বাবাকে গ্যারান্টার (জামিনদার) করে বিভিন্ন ব্যাংক থেকে টাকা লোন নিয়েছিলেন। গত কয়েকদিন এ বিষয়গুলো নিয়ে কয়েকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছে বলে অভিযোগ করেন শারমিন আক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নিহতের মুখসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ