খুলনায় ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যাচেষ্টা

খুলনা মহানগর ছাত্রলীগের এক নেতাকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১০টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

তার নাম শেখ সোহেল মাহমুদ। খানজাহান আলী থানার ফারিয়ার ডাঙ্গা এলাকার শেখ হুমায়ুন কবীরের ছেলে তিনি। তিনি খুলনা মহানগর ছাত্রলীগের সহসভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন জানিয়েছেন, সোহেল মাহমুদ খুলনা মহানগর ছাত্রলীগের সহ সভাপতি।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গুলিবিদ্ধ অবস্থায় রাত ১০ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার শরীর থেকে গুলি বের করা হয়েছে। বর্তমানে তিনি শংকামুক্ত আছেন।

খানজাহান আলী থানা এসআই মনির হোসেন জানান, সোহেল শনিবার রাত ১০টার দিকে মশিয়ালী স্কুলমাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় কে বা কারা তাকে গুলি করে পালিয়ে যায়। সোহেল হামলাকারীর নাম বলতে পারেননি।

খুলনা সিটি পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন বলেন, সোহেলের ডান হাতের বগলের মধ্যে নরম জায়গায় গুলি লেগেছে। কিভাবে এমন জায়গায় গুলি লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর সবকিছু স্পষ্ট হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: