বিজয় দিবসে ঘুরতে বেড়িয়ে লাশ হলো ‘প্রেমিক যুগল’

সিলেটের জকিগঞ্জে বিজয় দিবসে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ হারালেন প্রেমিক যুগল।

সোমবার বিকাল সোয়া তিনটার দিকে জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের পূর্ব পাশে মানিকপুর ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কানাইঘাট উপজেলার দিঘিরপার ইউনিয়নের শাহপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে রাসেল আহমদ (২৭) এবং জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের মাতারগ্রামের হারিছ উদ্দিনের মেয়ে শাবনুর বেগম (১৯)। রাসেল ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ছিলেন। অন্যদিকে শাবনুর সিলেট পলিটেকনিক ইন্সিটিউটের ৩য় বর্ষের ছাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের পূর্ব পাশে মানিকপুর ক্যাম্পের সামনে একটি মোটরসাইকেলে যাচ্ছিলেন রাসেল ও শাবনুর। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলির সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে মোটরসাইকেল আরোহী দুইজন নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, ট্রলি ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের ময়নাতদন্ত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ট্রলি চালককে সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে রাসেল ও শাবনুরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা দুজন হয়তো কোথাও বেড়াতে যাচ্ছিলেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: