নোয়াখালীতে কিশোরী ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় কিশোরী ধর্ষণ মামলার এক আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। রোববার রাত ২টার দিকে ছাতারপাইয়া পূর্ব বাজার এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমানের (৪০) বাড়ি সোনাইমুড়ি পৌর এলাকার নাওতলা গ্রামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, শনিবার বিকালে সোনাইমুড়ী এলাকার একটি বেকারির কর্মচারী এক কিশোরী (১৪) কর্মস্থল থেকে তার গ্রামের বাড়ি কবিরহাট উপজেলায় ফিরছিল। পথে মিজানুর মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশায় তোলে। এরপর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া এলাকায় নিয়ে মিজানুর ও তার সহযোগী মো. শহীদ মেয়েটিকে ধর্ষণ করে।

ওসি আরও বলেন, এ ঘটনায় রোববার ওই কিশোরী মিজানুর ও শহীদকে আসামি করে সেনবাগ থানায় মামলা করে। পরে রোববার সন্ধ্যায় ছাতারপাইয়া এলাকা থেকে মিজানকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর রাতেই তাকে নিয়ে শহীদকে গ্রেপ্তারের জন্য পুলিশ ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় মিজানের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি করে। এ পর্যায়ে মিজানকে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি ছুরি ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: